ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

প্রবাস জীবন

আমিরাত বিএনপি নেতা নূরুল আলমের দাফন সম্পন্ন

ছালাহউদ্দিন, আরব আমিরাত থেকে : | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২১, ১২:০১ এএম

সংযুক্ত আরব আমিরাতে বাংলাদেশি কমিউনিটি ও রাজনৈতিক ব্যক্তিত্ব, বিশিষ্ট সমাজ সেবক এবং আরব আমিরাত বিএনপির সহ-সভাপতি ও দুবাই বিএনপির সাবেক সভাপতি মোহাম্মদ নূরুল আলমের দাফন সম্পন্ন হয়েছে। গত ১৫ ফেব্রুয়ারি সোমবার বিকাল ৩টায় রাস-আল খাইমায় জানাজা শেষে স্থানীয় আলফুলাইয়া কবরস্থানে তাকে দাফন করা হয়।

উল্লেখ্য, মোহাম্মদ নুরুল আলম করোনা আক্রান্ত হয়ে প্রায় ১ মাস আগে শারজাহ কুয়েতি হাসপাতালে ভর্তি হলেও পরীক্ষা-নিরীক্ষায় তার করোনার রেজাল্ট নেগেটিভ আসে। তবে তার ফুসফুসে আগে থেকে নানাবিধ সমস্যা থাকায় তাকে রা’স আল খাইমা হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে দীর্ঘদিন চিকিৎসাধীন থাকা অবস্থায় গত ১১ ফেব্রুয়ারি তিনি হার্ট এটাক করে মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর।

নূরুল আলম দীর্ঘ ২৫ বছর যাবত দুবাই বাংলাদেশ কমিউনিটির বিশেষ ব্যক্তিত্ব হিসেবে পরিচিত ছিলেন। তিনি ছিলেন সদালাপী ও ভালো মনের এবং পরোপকারী। তার মৃতুতে আমিরাত বিএনপি ও এর অঙ্গ সংগঠনসহ বাংলাদেশি কমিউনিটিতে নেমে আসে শোকের ছায়া। নূরুল আলমের বাড়ি চট্টগ্রামের টেরিবাজার এলাকায়। তার বাবার নাম মৃত তুফান আলী। মরহুমের জানাজায় দলীয় নেতাকর্মীসহ বিপুল সংখ্যক প্রবাসী উপস্থিত ছিলেন। দাফন শেষে মরহুমের রূহের মাগফিরাত কামনায় দোয়া করা হয় এবং শোকসন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন