শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ফারিয়া শাহরিনের বাগদান সম্পন্ন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২০ ফেব্রুয়ারি, ২০২১, ১২:৫৮ পিএম

বাগদান সম্পন্ন হলো অভিনেত্রী-মডেল ফারিয়া শাহরিনের। শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাতে রাজধানীর সোনারগাঁও হোটেলে বাগদানের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয় বলে জানান এই লাক্সতারকা। কাজল আরেফিন অমি পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নামের নাটকের সূত্রে ফারিয়া শাহরিনের চেয়ে বর্তমানে তার ‘অন্তরা’ নামটা বেশি জনপ্রিয়। ফারিয়ার হবু বর মাহফুজ রায়ান। তিনি একটি কুরিয়ার সার্ভিসে কর্মরত বলে জানা গেছে। আর থাকেন রাজধানীর ধানমন্ডি এলাকায়। দুই পরিবারের সম্মতিতে এই বাগদানের আনুষ্ঠানিকতা হয়েছে।
 
শুক্রবার দিবাগত রাত বারোটা নাগাদ ফেসবুকে বরের সঙ্গে আংটি বদলের ছবি পোস্ট করে ক্যাপশনে লিখেন,  'ইনগেজ, আলহামদুলিল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।' ফারিয়া শাহরিন বলেন, ‘৪ বছর প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত নিয়েছি আমরা। দুই পরিবার পূর্ণ সমর্থন দিয়েছে। বছরের শেষে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। কারণ, শপিং-প্ল্যানিংসহ নিজেদের গুছিয়ে নিতে এই সময়টুকু লাগবে। ’
 
২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংকের ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তার পরিচিতি বাড়িয়ে দেয় অনেক গুণ।
 
সর্বশেষ কাজল আরেফিন অমির জনপ্রিয় সিরিজ ‘ব্যাচেলর পয়েন্ট’-এ অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হয়েছেন এই সুন্দরী। ব্যাচেলর পয়েন্ট’ নাটকে তৃতীয় সিজন থেকে অভিনয় করছেন তিনি। তার আগে সবাই তাকে চিনতো ‘কথা দিলাম’ ফারিয়া নামে। একটি মুঠোফোন সেবাদাতা প্রতিষ্ঠানের বিজ্ঞাপনচিত্রে অংশ নিয়ে এই পরিচিতি ছড়িয়ে পড়ে তার।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন