রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার প্রসাধনী ব্যবসায় ফারিয়া শাহরিন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৬ সেপ্টেম্বর, ২০২১, ১২:৩২ পিএম

শোবিজ অঙ্গনের পরিচিত মুখ ফারিয়া শাহরিন। অভিনয়ের পাশাপাশি এবার তিনি নাম লেখাতে চলেছেন ব্যবসায়। তবে তার ব্যবসাটা অতটা বড় পরিসরে নয় বরং ছোট করেই শুরু করতে যাচ্ছেন এই অভিনেত্রী। যুক্তরাষ্ট্র থেকে প্রসাধনী এনে দেশের ভোক্তাদের কাছে বিক্রি করবেন তিনি। এই ব্যবসার কার্যক্রম চলবে অনলাইনে। এজন্য একটি ফেসবুক পেজ চালু করেছেন তিনি। নাম দিয়েছেন ‘কমপ্লিমেন্ট ইউর মিরর’।

সম্প্রতি ফেসবুকে এক স্ট্যাটাস দিয়ে তিনি বলেছেন, বিসমিল্লাহ্‌, খুলেই ফেললাম আমার পেজ ‘কমপ্লিমেন্ট ইউর মিরর’। আপনাদের সবার দোয়া ও অনুপ্রেরণা চাই। আমি নিশ্চিত করছি যে, আপনাদের সেরা পণ্যটি দেব এবং কখনো অভিযোগ করার সুযোগ দেব না।

এর আগে ফারিয়া লিখেছিলেন, আমরা কম বেশি সবাই ম‌্যাকের পণ‌্য ব্যবহার করি। সুতরাং ম‌্যাকের পণ‌্য দিয়েই যাত্রা শুরু করলাম। এই ব্র‌্যান্ডের যার যা লাগবে তা ইনবক্সে আমাকে জানাতে পারেন। পণ্যের গুণগত মান শতভাগ নিশ্চিত করব। আমি অভিযোগ করার সুযোগটি দিতে চাই না। কাজটি নিয়ে আমি খুবই উচ্ছ্বসিত। সবার দোয়া ও প্রেরণা চাই।

‘লাক্স সুপারস্টার-২০০৭’ প্রতিযোগিতার মাধ্যমে শোবিজে পথচলা শুরু হয় ফারিয়া শাহরিনের। তবে একটি টেলি-অপারেটর কোম্পানির ‘কথা দিলাম’ বিজ্ঞাপনের মডেল হয়ে দর্শক মহলে পরিচিতি পান। সর্বশেষ ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিক নাটকে অভিনয় করে ফের আলোচনায় আসেন ফারিয়া শাহরিন। নাটকটিতে অন্তরা চরিত্রে দেখা গেছে তাকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন