শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারো কি ফিরতে চলেছে ‘ধাড়কান’ ?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০২১, ৪:০৩ পিএম

শিল্পা শেট্টির পোস্ট ঘিরে ফের জল্পনা তুঙ্গে। আবারো কি বড় পর্দায় দেখা যাবে শিল্পা-সুনীল জুটিকে? এমন প্রশ্ন ভক্তদের মনে। সম্প্রতি নিজের ইনস্টা হ্যান্ডেলে বন্ধু সুনীল শেট্টি এবং মুকেশ ছাবরার সঙ্গে একটি ছবি শেয়ার করেন একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী শিল্পা শেট্টি। সেখানে ক্যাপশনে লিখেছেন, ‘‘দেব, অঞ্জলি অওর ছাবরা...পুরানে দোস্ত নয়ি ধাড়কান...’’। সেখান থেকেই ভক্তদের মনে উঠছে এই প্রশ্ন। তবে কি আসছে ধাড়কান ২? 
 
২০০০ সালে মুক্তি পাওয়া ধর্মেশ দর্শন পরিচালিত ‘ধাড়কান’ ছবিটি শিল্পার ক্যারিয়ারের অন্যতম উল্লেখযোগ্য কাজ। বাণিজ্যিক ভাবে সফল এই ছবিতে শিল্পার সঙ্গে সুনীলকেও মাইলেজ দিয়েছিল। ছবির আর এক মুখ্য চরিত্রাভিনেতা অক্ষয় কুমার অবশ্য তার ছবির ধারা পরে বদলে ফেলেন। তবে অক্ষয় কুমার নিজের জার্নি এখনও ধরে রেখেছেন। শিল্পার এই পোস্ট ‘ধাড়কান টু’-এর জল্পনা উস্কে দিচ্ছে।
 
সম্প্রতি প্রিয়দর্শনের পরিচালনায় ‘হাঙ্গামা টু’ নিয়ে বহু সময় পর বড় পর্দায় ফিরছেন শিল্পা শেট্টি। গত বছর ‘দিল বেচারা’ ছবি দিয়ে পরিচালক হিসেবে ক্যারিয়ার শুরু করেছেন কাস্টিং ডিরেক্টের মুকেশ ছাবরা। তাই তার পরিচালনায় আবার কি ফিরতে চলেছে ধাড়কান ২, সেই নিয়ে এখন গুঞ্জন শোনা যাচ্ছে ইন্ডাস্ট্রিতে। 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন