শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

শাহরুখ পুত্রের সাফাই গেয়ে ট্রোলড সুনীল শেট্টি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ অক্টোবর, ২০২১, ৩:৪৩ পিএম

মাদককান্ডে নাম জড়িয়েছে বলিউড অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খানের। এই নিয়ে গতকাল (৩ অক্টোবর) সকাল থেকেই উত্তাল হয়ে রয়েছে বলিউড। শাহরুখ খানের পুত্রের গ্রেফতারের হওয়ার খবর প্রকাশ্যে আসতেই বহু রটনাও রটছে তাকে নিয়ে। এমতাবস্থায় আরিয়ানের গ্রেফতারি নিয়ে মুখ খুলে ট্রোলড হলেন বলিউড অভিনেতা সুনীল শেট্টি।

শাহরুখ পুত্রের গ্রেফতারের প্রসঙ্গে সুনীল শেট্টি জানান, ‘আরিয়ান বাচ্চা ছেলে। কোথাও অভিযান হলে এমন অনেককেই আটক করা হয়। কিছু না জেনে শুনেই অনেকে ধরে নেন বাচ্চাটি হয়তো মাদক নিয়েছে বা কোনো অপরাধ করে ফেলেছে। বর্তমানে সম্পূর্ণ বিষয়ের তদন্ত চলছে। যতক্ষণ না পর্যন্ত আসল সত্যিটা সামনে আসছে ততক্ষণ আরিয়ানের যত্ন নেওয়া সকলের দায়িত্ব।’ পাশাপাশি মিডিয়ার কাছে তার আবেদন ছিল, ‘বাচ্চাটাকে একটু দম নিতে দিন’।

সুনীলের এই মন্তব্য একেবারেই হজম করতে পারেননি নেটিজেনরা। বিশেষত ২৩ বছর বয়সী আরিয়ানকে বাচ্চা বলায় ট্রোলড হলেন অভিনেতা। নেটিজেনরা মনে করেন আরিয়ান খান মোটেও বাচ্চা নন। ফলে সুনীলের মন্তব্যে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

উল্লেখ্য শনিবার রাতে মুম্বাই থেকে গোয়াগামী একটি প্রমোদতরীতে ফিল্মি কায়দায় যাত্রী সেজে রেইড করে এনসিবি। সেখানে হাজির ছিলেন আরিয়ান খান। আরিয়ানের পাশাপাশি ওই পার্টিতে হাজির শাহরুখ পুত্রের ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্টসহ মোট ৮ জনকে আটক করে এনসিবি। মাদক সেবনের অপরাধে তদন্ত করতে গিয়ে তাদের আটক করে রাখা হয় সারারাত। এরপর রবিবার বিকেলের দিকে আরিয়ানকে গ্রেফতার করে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mahbubur rahman ৪ অক্টোবর, ২০২১, ৫:৫৭ পিএম says : 0
কঠিন শাস্তি আবেদন জানাচ্ছি,
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন