ঢাকা বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০১ ব্শৈাখ ১৪২৮, ০১ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

মাগুরায় হত্যা মামলায় তিন আসামির যাবজ্জীবন কারাদন্ড, আদালতের মধ্যে বাদীর উপর আসামী পক্ষের হামলা

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২১, ১১:০৬ পিএম

মাগুরা মহম্মদপুর উপজেলার খালিয়া গ্রামে রাজু আহম্মেদ হত্যা মামলায় তিন আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ফারজানা ইয়াসমিন এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার পর দণ্ডপ্রাপ্তদের পরিবারের সদস্য ও আত্মীয় স্বজনরা আদালতের মধ্যে হট্টগোল শুরু করেন এবং বাদীর ওপর হামলা চালায় বলে অভিযোগ ওঠে।

দণ্ডপ্রাপ্তরা হলো- মহম্মদপুর উপজেলার খালিয়া গ্রামের কাশেস লস্কর, আলতু লস্কর ও ইদ্রিস আলী। দণ্ডপ্রাপ্তদের মধ্যে ইদ্রিস আলী পলাকত রয়েছে।

জেলা জজ আদালতের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট মশিউর রহমান জানান, অর্থ দেনা পাওনাকে কেন্দ্র করে ২০০৫ সালের ৯ জানুয়ারি খালিয়া গ্রামের মাহবুবুর রহমানের ছেলে রাজু আহম্মেদকে (২২) কে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় রাজুর বাবা দণ্ডপ্রাপ্ত তিনজনসহ ৪ জনের নামে মহম্মদপুর থানায় হত্যা মামলা করেন। পুলিশ ওই বছরের মে মাসে সকল আসামিদের নামে চার্জশীট প্রদান করেন। মামলা চলাকালে বাদী মাহবুবুর রহমান ও আলতু লস্কর নামে এক আসামি মৃত্যুবরণ করেন। পরে নিহত রাজু আহম্মেদ চাচা হাফিজুর রহমানকে মামলার বাদী করা হয়। মামলার সাক্ষী প্রমাণ গ্রহণ শেষে মঙ্গলবার দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ ফারজানা ইয়াসমিন মামলার অপর তিন আসামি কাশেস লস্কর, আলতু লস্কর ও ইদ্রিস আলীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা করে জরিমানা প্রদানের রায় ঘোষণা করেন। দণ্ডপ্রাপ্তদের মধ্যে ইদ্রিস আলী পলাতক রয়েছে।

উল্লেখ্য,, রায় ঘোষণা করে বিচারক এজলাস ত্যাগ করার পর দণ্ডপ্রাপ্তদের পরিবারের সদস্য ও আত্মীয়-স্বজনরা হট্টগোল করে বাদী হাফিজুর রহমানের ওপর হামলা চালায়। এ সময় আইনজীবী ও পুলিশ সদস্যরা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। পরে বাদীকে পুলিশ প্রহরায় তার বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন