ঢাকা রোববার, ১১ এপ্রিল ২০২১, ২৮ চৈত্র ১৪২৭, ২৭ শাবান ১৪৪২ হিজরী

জাতীয় সংবাদ

প্রতিকৃতি দিয়ে সাজানো হয়েছে বিএনপি কার্যালয়

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মার্চ, ২০২১, ৯:১৫ পিএম

স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষে জিয়াউর রহমান, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের প্রতিকৃতি দিয়ে সাজানো হয়েছে বিএনপির নয়াপল্টনের কার্যালয়। ভবনে সামনে বসানো হয়েছে বড়পর্দার টেলিভিশন। যেখানে জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়ার শাসনামলের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডের সচিত্র প্রামাণ্যচিত্র সারাবছর প্রদর্শন করা হবে। রাতে আলোক সজ্জিত করা হয়েছে কার্যালয়। সোমবার রাত ৮টায় বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বোতাম টিপে এই সাজ-সজ্জা, বই মেলা ও চিত্র প্রদর্শনীর কর্মসূচির উদ্বোধন করেন।

সাজ-সজ্জা ও মুক্তিযুদ্ধের বই মেলা সংক্রান্ত কমিটির আহবায়ক আমান উল্লাহ আমান ও সদস্য সচিব সৈয়দ এমরান সালেহ প্রিন্সের পরিচালনায় অনুষ্ঠানে বিএনপির সুবর্ণ জয়ন্তী উদযাপন জাতীয় কমিটির আহবায়ক খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, সেলিমা রহমান, আমান উল্লাহ আমান, খায়রুল কবির খোকন, ফজলুল হক মিলন, বিলকিস জাহান শিরিন, শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী, নাজিম উদ্দিন আলম, আফরোজা আব্বাস, শিরিন সুলতানা, মোস্তাফিজুর রহমান বাবুল, কাজী রওনাকুল ইসলাম টিপু, রফিক শিকদার, আহসান উল্লাহ চৌধুরী, আমিরুল ইসলাম খান আলিম, হাবিবুর রশীদ হাবিব, শায়রুল কবির খান প্রমূখ উপস্থিত ছিলেন।

স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী উপলক্ষে বছরব্যাপী অনুষ্ঠানের উদ্বোধনী অনুষ্ঠান হয় বিকালে গুলশানের হোটেল লেকসোরে। এরপর রাতে নয়া পল্টনের কার্যালয়ে সাজ-সজ্জার এই কর্মসূচির উদ্বোধন করা হলো। কার্যালয়ের সামনে যে সব ব্যানার-ফেষ্টুন ছিলো তার সরিয়ে ফেলা হয়েছে। ভবনের সামনে আইল্যান্ডে জাতীয় পতাকা ও দলীয় পতাকা দিয়ে উড্ডায়ন করা হয়।##

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন