ঢাকা রোববার, ১৮ এপ্রিল ২০২১, ৫ বৈশাখ ১৪২৮, ০৫ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

টঙ্গীতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে যুবক খুন

টঙ্গী সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২১, ৪:৫৩ পিএম

টঙ্গী চেরাগআলী কাদেরিয়া টেক্সটাইলস মিলসের সামনে ১০/১২ জনের একটি সংঘবদ্ধ ছিনতাইকারী দলের ছুরিকাঘাতে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার রাতে সাড়ে ১১টার দিকে এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম জাহিদুল ইসলাম (৩৬)। তার বাড়ি নেত্রকোনা জেলার বারহাট্টা থানার নামা পাড়া গ্রামের মৃত হযরত আলীর ছেলে। সে এ্যামাজিন ফ্যাশন কারখানার গাড়ির চালক ছিলেন। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমাদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা হয়েছে।
জানা যায়, রাত সাড়ে এগার টার দিকে অফিসের বসকে ঢাকা বারিধারার বাসায় নামিয়ে গাজীপুরের মালেকের বাড়ি যাচ্ছিলেন জাহিদুল ইসলাম। পরে টঙ্গী কাদেরিয়া টেক্সটাইলস মিলস গেটের সামনে পৌছালে টয়লেট করার জন্য গাড়ি থেকে নামেন। এসময় একদল ছিনতাইকারী তার পথ রোধ করে টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এতে সে বাধা দিলে ছিনতাইকারীরা ছুরিকাঘাত করে গুরুতর আহত করে। পরে স্থানীয় লোকজন উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাষ্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এব্যাপারে টঙ্গী পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ আলমের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন