শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাপ্তাইয়ে রবির অপারেটর পরিচয়ে টাওয়ারের যন্ত্রাংশ চুরি, আটক- ৮

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মার্চ, ২০২১, ৭:০৩ পিএম

কাপ্তাইয়ে রবি টাওয়ারে চুরি করতে আসা চোর সিন্ডিকেট দলসহ যন্ত্রাংশ আটক।


রাঙামাটির কাপ্তাই শিলছড়ি নামক এলাকায় মোবাইল অপারেটর রবির টাওয়ারের যন্ত্রাংশ চুরির দায়ে ৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (২ মার্চ) বিকাল ৫টায় ওয়াগ্গা ইউনিয়নের শীলছড়ি এলাকায় ৬জন চোর টাওয়ারে চুরি করার সময় স্থানীয় মোহাম্মদ সারোয়ার হোসেনের সন্দেহ হলে তিনি স্থানীয়া লোকজনকে খবর দিয়ে চোর সিন্ডিকেট দলকে আটক করে। পরবর্তীতে থানা পুলিশ কে খবর দিলে পুলিশ চোরদের তথ্যানুযায়ী অভিযান চালিয়ে আরো ২জন কে আটক করে কাপ্তাই থানায় নিয়ে আসে।

গ্রেপ্তারকৃতরা হলেন- কুমিল্লার মুরাদনগরের জয়নাল আবেদিনের ছেলে মো. শফিক (২৪), কুমিল্লার মুরাদনগরের নায়েব আলীর ছেলে মো. সালাউদ্দীন (২৮), রাউজানের গহিরার বেধারসদয়ের ছেলে মো. সালাউদ্দীন (২৮), নোয়াখালীর হাতিয়ার মেহরানের ছেলে মো. রুবেল (২৬), ফেনীর ছাগলনাইয়ার শফিকুল ইসলামের ছেলে মো. ইমরান (২১), বাঁশখালীর প্রেমবাজারের সমর আলীর ছেলে মো. ইউনুস (২৮), লোহাগড়ার বলাওজানের মৃত হাকিম আলীর ছেলে এম এ তাহের (৩০) এবং কুমিল্লার কোতয়ালীর মৃত নুরুল ইসলামের ছেলে মো. রাহাত আহম্মেদ (২৫)। এলাকার লোকজন জানান, আটক সালা উদ্দিন দীর্ঘ তিন বছর পূর্বে আরো একবার এভাবে চুরি করে। দীর্ঘ বছর যাবৎ পাহারা দেওয়ার পর আবারও জনতার হাতে আটক হয়। আটক সকলেই রাঙ্গামাটি জেলা হতে চুরি করে কাপ্তাইয়ে চুরি করার সময় জনতার হাতে সকলেই আটক হয়।

বিষয়টি নিশ্চিত করে কাপ্তাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাছির উদ্দিন বলেন, রবি অপারেটর স্টিকারযুক্ত পিকআপ ও মোটরসাইকেল নিয়ে শীলছড়ি এলাকায় প্রবেশ করে রবি টাওয়ারের যন্ত্রাংশ চুরি করার সময় তাদের গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ৫ টি আইপিএস ও তামার তার উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে কাপ্তাই থানায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার (৩মার্চ) সকাল ১১টায় তাদের রাঙ্গামাটি আদালতে সোপর্দ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন