শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

কাপ্তাইয়ে বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হকের মৃত্যু

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২১, ১০:২২ পিএম

রাঙ্গামাটি জেলার কাপ্তাইয়ে জাকির হোসেন স মিল এলাকায় বসবাসরত বীর মুক্তিযোদ্ধা ও ব্যবসায়ী সিরাজুল হক প্রকাশ হক সাহেব (৭৫) সোমবার (২৯ মার্চ) বিকাল সাড়ে ৫টায় নিজ বাসায় স্ট্রোক করে মারা যায়। (ইন্নালিল্লাহি..... রাজেউন)। রোববার (২৮মার্চ) কাপ্তাই ইউনিয়নের পক্ষ হতে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ও মুজিববর্ষ উপলক্ষে মরহুম সিরাজুল হক কে মুক্তিযোদ্ধা সংবর্ধনা দেয়া হয়।

কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ জানান, আমি নিজ হাতে তাকে মুক্তিযোদ্ধা সংবর্ধনা রোববার তার হাতে তুলে দিয়েছি। এভাবে চলে যাবে তা কখনো ভাবিনি।

মরহুমের প্রথম নামাজের জানাজা কাপ্তাই নতুন বাজার সংলগ্ন মাঠে রাত ৯টায় অনুষ্ঠিত হয়। এসময় কাপ্তাই ইউপি চেয়ারম্যান প্রকৌশলী আব্দুল লতিফ, ব্যবসায়ী, রাজনৈতিক, মুক্তিযোদ্ধা, সামাজিক সংগঠন সহ সর্বস্তরের লোকজন উপস্থিত ছিলেন। প্রথম নামাজের জানাজা শেষে মরহুম সিরাজুল হককে তার নিজ জেলা ফেনীর, পশ্চিম গোপাল, বজল মৌলবি বাড়ী,মহারাজগঞ্জে মঙ্গলবার (৩০ মার্চ) সকাল ১০টায় রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হবে বলে পারিবারিক সূত্রে জানা যায়। মৃত্যুকালে স্ত্রী, ৫ছেলে ১ মেয়ে সহ বিভিন্ন আত্মীয়-স্বজন রেখে যান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন