ঢাকা মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ৩০ চৈত্র ১৪২৭, ২৯ শাবান ১৪৪২ হিজরী

বিনোদন প্রতিদিন

তৃণমূল ছেড়ে বনির সঙ্গে বিজেপিতে যাচ্ছেন কৌশানি!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২১, ১০:৫৬ এএম

অভিনেতা বনি সেনগুপ্ত যোগ দিচ্ছেন বিজেপিতে। তার সঙ্গে সদ‍্য তৃণমূলে যোগদানকারী কৌশানি মুখার্জিও দল বদলে যোগ দিতে পারেন গেরুয়া পার্টিতে। সম্প্রতি এমনি গুঞ্জনে সরগরম পশ্চিমবঙ্গের রাজনৈতিক তথা বিনোদন জগৎ।

অতি সম্প্রতি অভিনেতা সোহেল দত্তর সঙ্গে ক‍্যামেরাবন্দি হন বনি। আর তারপর থেকেই শুরু যাবতীয় জল্পনা কল্পনা। তার যথেষ্ট কারণও আছে বটে। রাজীব বন্দ‍্যোপাধ‍্যায় তৃণমূলে থাকাকালীনই এক অভিনেতার জন্মদিনের পার্টিতে দেখা করেছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে। পার্টিতে উপস্থিত ছিলেন রুদ্রনীল ঘোষও। শোনা যায় সেই সাক্ষাতেই বিজেপিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন রাজীব ও রুদ্রনীল।

উল্লেখ‍্য সেই জন্মদিনের পার্টি ছিল সোহেল দত্তেরই। তখনি স্পষ্ট হয়েছিল তার রাজনৈতিক প্রভাব। উপরন্তু সম্প্রতি তিনি নিজেই যোগ দিয়েছেন বিজেপিতে। এমতাবস্থায় বনির সঙ্গে তার সাক্ষাৎ গুঞ্জনে নতুন মাত্রা দিয়েছে। বনির সঙ্গে সঙ্গে তার বিশেষ বান্ধবী কৌশানিও দল বদলে যেতে পারেন বিজেপিতে। এমনি জল্পনা দৃঢ় হচ্ছে ক্রমশ।

শোনা যাচ্ছে, উত্তর কলকাতায় কোনো একটি আসনে বিজেপির তরফে প্রার্থী করা হতে পারে বনিকে। গেরুয়া দলে গেলে বালিগঞ্জ থেকে কৌশানিকেও প্রার্থী করা হতে পারে। তবে এই বিষয়ে এখনো মুখ খোলেননি বনি কৌশানি কেউই। বিজেপির প্রার্থী তালিকা চূড়ান্ত করতে দিল্লির নেতৃত্বরা ইতিমধ‍্যেই বসেছেন বৈঠকে।

প্রসঙ্গত, মন্ত্রী ব্রাত‍্য বসু ও তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের হাত ধরে তৃণমূলে যোগদান করেন কৌশানি। সঙ্গে হবু শাশুড়িমা অর্থাৎ অভিনেতা বনি সেনগুপ্তর মা পিয়া সেনগুপ্তও যোগদান করেন তৃণমূলে। এর আগে বিভিন্ন অনুষ্ঠানে মঞ্চে মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের সঙ্গে দেখা গিয়েছে কৌশানিকে। অবশেষে সক্রিয় রাজনীতিতে যোগ দিলেন তিনি। এই প্রসঙ্গে অভিনেত্রী বলেন, তিনি ছোট থেকেই মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের ভক্ত। তার পুরো পরিবারই নাকি তৃণমূলের সমর্থক। তাই সেই দলে যোগ দেওয়া তার কাছে ভাগ‍্যের ব‍্যাপার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
S.k. Arefin ১৭ মার্চ, ২০২১, ৭:৩৪ এএম says : 0
সুবিধাবাদী! রাজনীতির কাউয়া!
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন