শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দিল্লিতে বাবা মায়ের সমাধিস্থলে শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৮ মার্চ, ২০২১, ১০:৪০ এএম

বলিউডে তিনি কিং খান। মুম্বাইয়ে মন্নত ছাড়াও বিশ্বের নানা প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে রয়েছে শাহরুখ খানের একাধিক বাড়ি। তা সত্ত্বেও বারে বারে নিজের জন্মস্থান দিল্লিতে ফিরে আসেন তিনি। ছোটবেলা সহ তারুণ‍্যের একটা সময় পর্যন্ত দিল্লিতেই ছিলেন শাহরুখ।
 
এবার ফের রাজধানী শহরে ফিরলেন কিং খান। তবে এবারে প্রয়াত বাবা মায়ের ছেলে হিসাবে। দিল্লিতে মা বাবার সমাধি স্থলে শ্রদ্ধা জানাতে পৌঁছালেন শাহরুখ। মা বাবার সমাধির সামনে সাদা শার্ট, কালো প‍্যান্ট ও মাথায় রুমাল বেঁধে দাঁড়িয়ে থাকতে দেখা যায় তাকে। দিল্লিতে আসলে মা বাবার সমাধিতে আসতে কখনোই ভোলেন না শাহরুখ। ছোটবেলায়ই বাবাকে হারিয়েছেন শাহরুখ। সেই সময় তার বয়স মাত্র ১৫ বছর। ১৯৯০ সালে মৃত‍্যু হয় তার মায়েরও। বহুবার বিভিন্ন সাক্ষাৎকারে নিজের মা বাবার কথা উঠে এসেছে শাহরুখের মুখে। মায়ের মৃত‍্যুর পর দিদিই হয়ে ওঠেন তার অবলম্বন।
 
প্রসঙ্গত, এই মুহূর্তে পরিচালক সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ ছবির শুটিংয়ে ব‍্যস্ত রয়েছেন শাহরুখ। তা সত্ত্বেও বর্ষীয়ান অভিনেতা রাজীব কাপুরের শেষ প্রয়াণে উপস্থিত থাকতে দেখা যায় তাকে। সাদা পোশাকে মুখে মাস্ক পরে, লম্বা চুল টুপিতে ঢেকে ছবি শিকারীদের ক‍্যামেরাবন্দি হন শাহরুখ।
 
সম্প্রতি জানা যায় নাসা, বুর্জ খলিফা, ডিসকভারি চ‍্যানেলের হেডকোয়ার্টার ও মাদাম তুসো, বিশ্বের এই চার আইকনিক জায়গায় হতে চলেছে ‘পাঠান’ এর শুটিং যা কোনো বলিউড সিনেমায় এই প্রথম। এর আগে হলিউডে ‘মিশন ইম্পসিবল: ঘোস্ট প্রোটোকল’ ও ‘ফিউরিয়াস সেভেন’ ছবিদুটির শুটিং হয়েছিল এই জায়গাগুলিতে। তবে শাহরুখের ছবিতে এমন একটি বিশেষ জিনিস ঘটতে চলেছে যা বলিউড তো বটেই হলিউডেও আগে ঘটেনি। জানা যাচ্ছে, বুর্জ খলিফার ভেতরে হবে পাঠানের অ্যাকশন দৃশ‍্যের শুটিং। এর আগে অবশ‍্য নাসা তে ‘স্বদেশ’, মাদাম তুসো মিউজিয়ামে ‘ফ‍্যান’ ও ডিসকভারি চ‍্যানেলের হেডকোয়ার্টারে ‘জব তক হ‍্যায় জান’ এর শুটিং করেন শাহরুখ।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
md Enamul Haque ৮ মার্চ, ২০২১, ৪:০৪ পিএম says : 0
ভাই ইন্ডিয়ান কোন পত্র পত্রিকা আমাদের নায়ক নায়িকাদের খবর ছাপায় দয়া করে আমাকে স্কৃীন সট দিন
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন