মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রথমবার কেমো নিয়েই শুটিং ফ্লোরে ঐন্দ্রিলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ১০:৫১ এএম

ক্যান্সারের সঙ্গে যুদ্ধ করতে করতেই শুটিং ফ্লোরে ফিরলেন অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। প্রথমবার কেমো নিয়েই নিজের শুটিং জগতে ফিরে এসেছেন তিনি। অভিনেত্রীর অদম‍্য মনের জোর ও সাহসকে বাহবা জানিয়েছেন সকলে।

নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে একটি ছবি শেয়ার করেছেন ঐন্দ্রিলা। ছোট করে কাটা চুল ও শাড়িতে ক‍্যামেরাবন্দি হয়েছেন তিনি। ক‍্যাপশনে লিখেছেন, ‘প্রথম সাইকেলের পর শুটিং ফ্লোরে প্রথম দিন।’ মুহূর্তে ভাইরাল হয়ে গিয়েছে ছবিটি। ঐন্দ্রিলার সতীর্থ থেকে অনুরাগীরা সকলেই শুভেচ্ছা জানিয়ে মনোবল বাড়িয়েছেন তার।

দিল্লির একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসা চলছে ঐন্দ্রিলার। তার সঙ্গে ছিলেন অভিনেত্রীর বিশেষ বন্ধু অভিনেতা সব‍্যসাচী চৌধুরী। প্রথম দিন থেকেই ঐন্দ্রিলার পাশে থেকে তার মনোবল বাড়িয়ে চলেছেন তিনি।

সম্প্রতি নিজের ফেসবুক হ‍্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন ঐন্দ্রিলা। হাসপাতালের বেডে শুয়ে থাকতে দেখা যাচ্ছে তাকে। সামনে টেবিলে সাজানো রয়েছে খাবার‌। পাশে সব‍্যসাচী দাঁড়িয়ে যত্ন করে সব খাবার সাজিয়ে দিচ্ছেন ঐন্দ্রিলার জন‍্য। ছবির ক‍্যাপশনে অনুরাগীদের প্রার্থনা করার অনুরোধ জানান ঐন্দ্রিলা।

অভিনেত্রীর এই ছবি দেখে ঐন্দ্রিলার দ্রুত সুস্থতার কামনা করেছেন সকলে। হাসপাতালের কেবিনের জানলার পাশে সব‍্যসাচীর সঙ্গে ছবি শেয়ার করেছেন ঐন্দ্রিলা। নিজের লম্বা চুলও ছোট করে কেটে ফেলেছেন তিনি। হাসিমুখে পোজ দিয়েছেন ক‍্যামেরার জন‍্য। সেই ছবিতে সব‍্যসাচীকেও ট‍্যাগ করেছেন তিনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন