সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ভারতীয় বাংলা গানে বাংলাদেশের সেনাসদস্যদের নাচের ভিডিও ভাইরাল!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১০ মার্চ, ২০২১, ১:০১ পিএম | আপডেট : ১:০১ পিএম, ১০ মার্চ, ২০২১

ভারতের একটি বাংলা গানের সাথে নাচতে দেখা গেছে কয়েকজন ব্যক্তিকে যাদের গায়ে বাংলাদেশ সেনাবাহিনীর পোশাক। তা নিয়ে কলকাতার গণমাধ্যম সরগরম। ইতোমধ্যে নাচের দৃশ্যের ভিডিওটি ভাইরাল হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে আলোচনা চলছে।

গানটির নাম 'মালা রে’। কলকাতার ডান্স মাস্টার বলে পরিচিত সুপারস্টার দেব এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায় অভিনীত ‘রোমিও’ ছবির গান 'মালা রে'। এক দশক আগে (২০১১) মুক্তি পাওয়া সিনেমা রোমিও বেশ জনপ্রিয়তা পেয়েছিল। ছবির পরিচালক ছিলেন সুজিত মন্ডল। গানটির দুটি লাইন যা ছিল মানুষের মুখে মুখেঃ
"কবে আইবে আমার পালা রে?
কবে দিমু গলায় মালা রে?"

এখন হঠাৎ করেই আবার সেই 'মালা রে' গান আলোচনায়। টুইটারেও এ নিয়ে আলোচনা চলছে। ঘটনা আর কিছু নয়।
রবিবার (০৭ মার্চ) টুইটারে দেবের একটি ফ্যান পেজ থেকে দেবের উদ্দেশ্যে একটি ভিডিও শেয়ার করে লেখা হয় ”ইউটিউবে বাংলাদেশের এই নাচের ভিডিওটি চোখে পড়লো। একবার দেখুন না, আপনার গানের সাথে বাংলাদেশ সেনাবাহিনী কি সুন্দর নাচছে। আমার খুব ভালো লেগেছে। তাই আপনার সঙ্গে শেয়ার না করে পারলাম না। আমি নিশ্চিত ভিডিওটি আপনারও ভালো লাগবে।”

এরপর দেবের চোখে ভিডিওটি পড়লে নিজের ফ্যান পেজের শেয়ার করা ওই ভিডিওটি রিটুইট করেন দেব নিজেও। সাথে ক্যাপশনে লিখেন "হাম্বলড্"।
১ মিনিট ২৮ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যায় একটি তাবুর মধ্যে বাংলাদেশ সেনাবাহিনীর পোশাক পরিহিত অন্তত ৫ জন ব্যক্তি 'মালা রে' গানের সাথে নাচছেন যার মধ্যমণি ব্যক্তিকে নাচে বেশ পারঙ্গম বলে মনে হচ্ছে। তাবুর বাইরে পেছনে দাঁড়িয়ে অন্তত ৮ জন ব্যক্তি (সেনা পোশাক পরিহিত) তাদের নাচ উপভোগ করছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন