বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিজেপিতে যোগ দিলেন বনি সেনগুপ্ত

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০২১, ১০:২১ এএম

বিজেপিতে যোগ দিলেন অভিনেতা বনি সেনগুপ্ত। জল্পনা আগেই শুরু হয়েছিল। শোনা যাচ্ছিল বিজেপিতে যোগ দিলে প্রার্থীও হতে পারেন তিনি। অবশেষে সব জল্পনা কল্পনা সত‍্যি করে। গেরুয়া শিবিরে যোগ দিলেন বনি। বিজেপির রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষ ও রাজীব বন্দ‍্যোপাধ‍্যায়ের হাত থেকে দলীয় পতাকা তুলে নেন বনি সেনগুপ্ত।

জল্পনার আগুনে ঘি আগেই পড়েছিল। অভিনেতা সোহেল দত্তর সঙ্গে ক‍্যামেরাবন্দি হন বনি। আর তারপর থেকেই শুরু যাবতীয় জল্পনা কল্পনা। তার যথেষ্ট কারণও ছিল বটে। রাজীব বন্দ‍্যোপাধ‍্যায় তৃণমূলে থাকাকালীনই এক অভিনেতার জন্মদিনের পার্টিতে দেখা করেছিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে। পার্টিতে উপস্থিত ছিলেন রুদ্রনীল ঘোষও। শোনা যায় সেই সাক্ষাতেই বিজেপিতে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেন রাজীব ও রুদ্রনীল।

উল্লেখ‍্য সেই জন্মদিনের পার্টি ছিল সোহেল দত্তেরই। তখনি স্পষ্ট হয়েছিল তার রাজনৈতিক প্রভাব। উপরন্তু সম্প্রতি তিনি নিজেই যোগ দিয়েছেন বিজেপিতে। এমতাবস্থায় বনির সঙ্গে তার সাক্ষাৎ গুঞ্জনে আরো বাড়িয়ে দেয়। বনির সঙ্গে সঙ্গে তার বিশেষ বান্ধবী কৌশানিও দল বদলে যেতে পারেন বিজেপিতে। এমন গুঞ্জনও শোনা গিয়েছিল।

শোনা গিয়েছিল, উত্তর কলকাতায় কোনো একটি আসনে বিজেপির তরফে প্রার্থী করা হতে পারে বনিকে। গেরুয়া দলে গেলে বালিগঞ্জ থেকে কৌশানিকেও প্রার্থী করা হতে পারে। এখন দেখার অপেক্ষা বিজেপির হয়ে টিকিট বনি পান কিনা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন