বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ছুটি শেষে শুটিংয়ে ফিরছেন শুভশ্রী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ মার্চ, ২০২১, ৫:০৬ পিএম

ছেলে ইউভানের বয়স পাঁচ মাসের কিছু বেশি। এতদিন মাতৃত্বকালীন ছুটিতে ছিলেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। ছুটি শেষে ফের শুটিং ফ্লোরে ফিরছেন তিনি। সূত্রের খবর, বাবা যাদবের ছবির শুটিং চলতি মার্চেই শুরু করবেন শুভশ্রী। ২০২০-তে বাবা যাদবের পরিচালনায় অঙ্কুশ এবং শুভশ্রী একটি ছবির কাজ শুরু করেছিলেন। কিন্তু করোনা আতঙ্ক এবং লকডাউনের কারণে সেই ছবির শুটিং সম্পূর্ণ হয়নি। সেই অসম্পূর্ণ কাজ শেষ করতেই ফের ফ্লোরে ফিরছেন শুভশ্রী

জানা গিয়েছে, বাবা যাদব পরিচালিত ছবিটি রহস্য ঘরানার। ফলে গল্প সম্পর্কে এখনই প্রকাশ্যে কিছু বলতে নারাজ কলাকুশলীরা। কিন্তু এই ছবিতে এক সাংবাদিকের ভূমিকায় অভিনয় করবেন শুভশ্রী। ইউভানের জন্মের পর এই ছবি দিয়েই ফের কাজ শুরু করছেন অভিনেত্রী।

ইউভানের জন্মের ঠিক আগে ব্যক্তিগত জীবনে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছিলেন রাজ-শুভশ্রী। রাজ নিজে করোনায় আক্রান্ত হয়েছিলেন। হারিয়েছেন তার বাবাকেও। সে সময় একা হাতে সব সামলেছিলেন শুভশ্রী। আপাতত তাদের সুখের সময়। ছেলে এখন তাদের কাছে প্রায়োরিটি। আনলক পর্বে ধীরে ধীরে কাজেও ফিরছেন তারা। ছেলের জন্মের পর নিজেকে টোনড রাখতে ফের জিমে ফিরেছেন শুভশ্রী। আর রাজ আপাতত নির্বাচনের কাজে ব্যস্ত। দিন কয়েক আগে তৃণমূল কংগ্রেসের সক্রিয় সদস্য হিসেবে যোগদান করেছেন। আসন্ন নির্বাচনে বারাকপুর কেন্দ্র থেকে তৃণমূলের টিকিটে প্রতিদ্বন্দ্বিতা করবেন তিনি। এখন থেকেই জোর কদমে ভোট প্রচার শুরু করে দিয়েছেন রাজ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন