বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নোয়াখালীর হাতিয়ায় ৭টি অস্ত্র গুলিসহ ২ ডাকাত গ্রেফতার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ৩:৩২ পিএম

র‌্যাব-৭ চট্টগ্রামের অভিযানে নোয়াখালীর হাতিয়া থেকে সাতটি আগ্নেয়াস্ত্র ২৮ রাউন্ড গুলিসহ দুই ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। এসময় নগদ ১১ লাখ ৩৫ হাজার টাকাও উদ্ধার করা হয়। র‌্যাব জানায়, গোপন সংবাদের মাধ্যমে নোয়াখালী জেলার হাতিয়া থানাধীন ১নং হরনী ইউপি চরগাছিয়া মৌলভীর চর এলাকায় শুক্রবার রাতে এ অভিযান পরিচালনা করা হয়।

গ্রেফতরকৃত হলেন- মোঃ খোকন ওরফে খোকন ডাকাত (৪৩) ও মোঃ লিটন (২৮)। পরে তাদের দেহ তল্লাশি করে খোকন ডাকাতের পরিহিত লুঙ্গীর কোচে গুজানো একটি বিদেশী পিস্তল এবং মোঃ লিটনের বাম কাধে গামছাদ্বারা সিলিং তৈরী করে ঝুলানো একটি এলজি উদ্ধার করা হয়।
ব্যাপক জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও শনাক্ত মতে ঘটনাস্থলের বসতঘরের পিছন থেকে সাদা প্লাস্টিকের বস্তায় লুকানো একটি পয়েন্ট ৩০৩ রাইফেল, একটি এসবিবিএল, একটি থ্রী কোয়ার্টারগান, দুইটি এলজি, একটি ম্যাগাজিন, ২৮ রাউন্ড গুলি এবং ল্যাপটপের ব্যাগে থাকা নগদ ১১ লাখ ৩৫ হাজার টাকা উদ্ধার করা হয়।
আসামী মোঃ খোকন ওরফে খোকন ডাকাতের বিরুদ্ধে নোয়াখালী জেলার হাতিয়া, লক্ষ্মীপুর জেলার রামগতি ও ভোলা জেলার ভোলা থানায় ৪ টি হত্যা মামলা, ২ টি অপহরণ ও মুক্তিপন আদায়ের মামলা, ২ টি অস্ত্র আইনের মামলা, ২ টি ডাকাতির প্রস্তুতি, একটি হত্যার চেষ্টা মামলাসহ মোট ১৫ টি মামলা রয়েছে।
আসামিদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় তারা দীর্ঘদিন যাবৎ সুকৌশলে অবৈধ অস্ত্র-গুলি সংগ্রহ করে নিজের হেফাজতে রেখে চর অঞ্চল এলাকায় বিভিন্ন ধরণের ডাকাতি, অপহরণ, জিম্মি এবং সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
md sharowar ৩০ জানুয়ারি, ২০২৩, ১:৪৯ এএম says : 0
সব সময় খবর দেখবো
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন