শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আবদুল কাদের মির্জাকে গ্রেফতারের দাবি কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০২১, ৫:৩২ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জাকে গ্রেফতারের দাবি জানিয়েছে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

শনিবার দুপুরে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি গণমাধ্যম এ দাবি জাননো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খাঁনের ওপর নিষ্ঠুর ও বর্বরোচিত হামলার প্রতিবাদে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ গত ৯ মার্চ তারিখের প্রতিবাদ সভায় মেয়র আব্দুল কাদের মির্জার নেতৃত্বে সমাবেশে হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

শ্রমিকলীগ কর্মি আলাউদ্দিনের নৃশংস হত্যার মাস্টার মাইন্ড খুনি মির্জাকে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় আনা হোক।

প্রেস বিজ্ঞপ্তিতে, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের নিঃশর্ত মুক্তি দাবি করে কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

এ বিষয়ে ফোনে যোগাযোগ করা হলে উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরনবী চৌধুরী গণমাধ্যম কর্মিদের প্রেস বিজ্ঞপ্তি দেওয়ার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খাঁন বর্তমানে গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

উল্লেখ্য, এর আগে শুক্রবার (১২ মার্চ) রাতে কোম্পানীগঞ্জ উপজেলা আ.লীগের পক্ষে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরনবী চৌধুরী এ প্রেস বিজ্ঞপ্তিতে স্বাক্ষর করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন