শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাণীশংকৈলে নতুন মেয়রের দায়িত্ব গ্রহণ

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২১, ৪:৫৬ পিএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে চতুর্থ ধাপের পৌর নির্বাচনে নির্বাচিত মেয়র এর দায়িত্ব হস্তান্তর ও গ্রহন অনুষ্ঠানের আয়োজন করা হয়।
১৪ মার্চ (রবিবার) দুপুরে পৌরসভা চত্বরে আনুষ্ঠানিকভাবে নবাগত মেয়র এবং সাবেক মেয়রের দায়িত্ব হস্তান্তর ও গ্রহণ শেষে বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য অধ্যাপক ইয়াসিন আলী, উপজেলা আ'লীগ সভাপতি ভারপ্রাপ্ত অধ্যক্ষ সইদুল হক, নবাগত পৌর পিতা আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, তিনি বলেন, সাবেক মেয়র রানীশংকৈল পৌরসভাকে অনেক দূর এগিয়ে নিয়ে গেছেন । তার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে সকলের সহযোগিতা কামনা করছি। এসময় বক্তব্য রাখেন, সাবেক
মেয়র আলমগীর সরকার, আ'লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহমেদ, সাবেক ভারপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা হবিবর রহমান, আবু সুফিয়ান, প্রেসক্লাব সভাপতি ফারুক আহমেদ সরকার, প্রভাষক প্রসান্ত বসাক, প্রধান শিক্ষক আবু শাহানশাহ, মহিলা সম্পাদিকা ফরিদা ইয়াসমিন প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, রাণীশংকৈল পৌরসভাকে সামনে এগিয়ে নিতে একজনের উপর দায়িত্ব দিয়ে পিছিয়ে থাকলে চলবেনা। সবার সহযোগিতায় আধুনিক পৌরসভায় রুপান্তর করতে সকলকে এগিয়ে আসা এবং নাগরিক সেবা প্রদানের ক্ষেত্রে পৌর কর্মকর্তা-কর্মচারীদের সজাগ থাকতে হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন