বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাঙ্গরায় ঝুলন্ত অবস্থায় যুবকের লাশ উদ্ধার

দেবিদ্বার (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০২১, ৮:৩৬ পিএম

কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানা এলাকায় মারুফ মিয়া নামে এক যুবকের রহস্যজনক মৃত্যু হয়েছে। রোববার ভোরে শ্রীকাইল ইউনিয়নের সোনাকান্দা নিজ বাড়ির পাশ থেকে ঝুলন্ত অবস্থায় তার লাশ উদ্ধার করে পুলিশ। সে ওই গ্রামের মোখলেছ মিয়ার ছেলে।

জানা যায়, প্রতিদিনের মতো মারুফ মিয়া (২১) তার ছোট ভাই মাহফুজুর রহমানের (১৬) সাথে শনিবার রাতে ঘরের একটি রুমে ঘুমাতে যায়। রোববার ভোরে তাকে বিছানায় না পেয়ে পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করতে থাকে। পরে বাড়ির পাশের একটি আম গাছে মারুফ মিয়ার লাশ ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। পরে বাঙ্গরা বাজার থানায় খবর দিলে পুলিশ এসে সূরতহাল পূর্বক লাশ থানায় নিয়ে যায়। সকালেই ময়না তদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটাল মর্গে প্রেরণ করে। তবে বিষয়টি হত্যা না আত্বহত্যা এ নিয়ে নানাহ জল্পনা-কল্পনা চলছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মারুফ মিয়ার পরিবারের পক্ষ থেকে কোন প্রকার অভিযোগ নেই বলে জানা গেছে।

বাঙ্গরা বাজার থনার ওসি কামরুজ্জামান তালুকদার দৈনিক ইনকিলাবকে বলেন, এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। ওই যুবকের শরীলে আঘাতের কোন প্রকার চি‎হ্ন পাওয়া যায়নি। তবে ময়না তদন্তের ফলাফল পাওয়ার পর মৃত্যুর প্রকৃত রহস্য নিশ্চিত হওয়া যাবে।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন