বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন জেনিফার লোপেজ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ১০:১৯ এএম

জনপ্রিয় গায়িকা জেনিফার লোপেজ ও বেসবল খেলোয়াড় অ্যালেক্স রদ্রিগেজের বিচ্ছেদ হয়েছে। ২০১৭ সালে এই জুটির প্রেমের সম্পর্ক শুরু। ২০১৯ সালের মার্চে বাগদান সারেন তারা। সঙ্গী অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে ম্যাডিসন লেক্রয়ের স্ক্যান্ডাল ফাঁস হওয়ার পর সম্পর্কের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি। অনেকদিন থেকেই তাদের মধ্যে সম্পর্কের টানাপড়েন চলছিল।

গত ফেব্রুয়ারিতে এই জুটিকে সর্বশেষ একসঙ্গে দেখা গেছে। সেখানে ‘শটগান ওয়েডিং’ সিনেমার শুটিং করছিলেন জেনিফার। বর্তমানে এই অভিনেত্রী সেখানে শুটিংয়ে ব্যস্ত থাকলেও রদ্রিগেজ রয়েছেন মিয়ামিতে। বেসবলের পরবর্তী মৌসুমের প্রস্তুতি নিচ্ছেন তিনি। সম্প্রতি ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেন এই তারকা খেলোয়াড়। ছবিতে একটি প্রমোদতরীতে তাকে একা দেখা গেছে। ক্যাপশনে লিখেছেন, ‘কিছু মনে করবেন না। সেলফির প্রস্তুতি নিচ্ছি। আপনার উইকেন্ডের পরিকল্পনা কি?’

এর আগে মার্কিন গায়ক মার্ক অ্যান্থনি, অভিনেতা ক্রিস জার্ড এবং অজাননি নোয়ার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন জেনিফার লোপেজ। তবে শেষ পর্যন্ত এসব সম্পর্ক বিচ্ছেদে শেষ হয়। মার্ক অ্যান্থনির সঙ্গে দাম্পত্য জীবনে লোপেজের ম্যাক্সিমিলিয়ান ডেভিড মুনিজ এবং এমি ম্যারিবেল মুনিজ নামে যমজ সন্তান রয়েছে। অন্যদিকে, প্রাক্তন স্ত্রী সিন্থিয়া স্কার্টিসের সঙ্গে এলা আলেক্সজান্ডার রদ্রিগেজ ও নাতাশা আলেক্সজান্ডার রদ্রিগেজ নামে দুই মেয়ে আছে অ্যালেক্স রদ্রিগেজের।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন