বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ওটিটিতে মুক্তি পাচ্ছে অনন্য মামুনের ‘মেকআপ’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০২১, ১২:৩৬ পিএম

বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড নির্মাতা অনন্য মামুনের ‘মেকআপ’ সিনেমাকে ‘অপ্রদর্শনযোগ্য’ ঘোষণা করেছে। গেল ১৫ ফেব্রুয়ারি আনুষ্ঠানিকভাবে চিঠি দিয়ে সিনেমাটির প্রযোজক-পরিচালককে বিষয়টি অবহিত করা হয়েছে। ‘অপ্রদর্শনযোগ্য’ ঘোষণা করার কারণ হিসেবে উল্লেখ করা হয়েছিল, চলচ্চিত্রশিল্পকে ‘নেতিবাচকভাবে উপস্থাপন’ করা হয়েছে সিনেমাটিতে। ফলে বাংলাদেশের কোনও প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দিতে পারবেন না প্রযোজক।

এই সিদ্ধান্ত মেনে নিয়ে সব জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে অনলাইন প্ল্যাটফর্ম অর্থাৎ ওটিটি ‘আই থিয়েটারে’ তেই মুক্তি পাচ্ছে ‘মেকআপ’ সিনেমাটি।এ তথ্যটি নিশ্চিত করেছেন পরিচালক অনন্য মামুন। তিনি বলেন, ‘আসছে ২১ মার্চ রাত ৮টায় সিনেমাটি আই থিয়েটারে মুক্তি পাবে। মাত্র ৫০ টাকা খরচ করে দর্শক উপভোগ করতে পারবেন।’

জানা গেছে, সিনেমাজগতের গল্প নিয়ে নির্মিত হয়েছে ‘মেকআপ’। সিনেমাটিতে ‘সুপারস্টার নায়ক’ শাহবাজ খান চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা তারিক আনাম খান। এ ছাড়া অভিনয় করেছেন জিয়াউল রোশান, নবাগত রেলি, পায়েল মুখার্জি, বিশ্বজিৎ মুখার্জিসহ অনেকেই। ২০১৯ সালের ২ জুলাই থেকে সিনেমাটির শুটিং শুরু হয়। সুনামগঞ্জ, পুরান ঢাকা, ভারতের রামুজি ফিল্ম সিটিতে শুটিং হয়েছে সিনেমাটির। পরিচালনার পাশাপাশি সিনেমার গল্প ও চিত্রনাট্য করেছেন নির্মাতা অনন্য মামুন নিজেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন