শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিয়ে করছেন অভিনেত্রী মৌনী রায়!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ১০:০৪ এএম

বিয়ে করছেন অভিনেত্রী মৌনী রায়! জামাই সূরজ নামবিয়ার ও তার পরিবারের সঙ্গে দেখাও করলেন অভিনেত্রীর মা। সম্প্রতি, মৌনি রায়ের ইনস্টাগ্রাম স্টোরিতে উঠে এসেছে এমনই একটি ছবি। ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে খবর, খুব শীঘ্রই সাতপাকে বাঁধা পড়বেন বঙ্গ তনয়া।

দুবাইয়ের বাসিন্দা সূরজ নামবিয়ার-কে প্রথমে শুধুমাত্র বন্ধু বলেই পরিচয় করেছিলেন মৌনী। তবে স্বীকার না করলেও জল্পনা ছিল সূরজের সঙ্গেই জমিয়ে প্রেম করছেন অভিনেত্রী। তবে কিছুদিন আগেই সূরজ নামবিয়ারের সঙ্গে সম্পর্ককে প্রকাশ্যে এনে তার মা-বাবাকে নিজের বাবা-মা বলে উল্লেখ করেন মৌনী। আর তাতেই সূরজের সঙ্গে তার সম্পর্কের বিষয়টি স্পষ্ট হয়ে যায়।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, সূরজ ও মৌনী তাদের সম্পর্ককে পরবর্তী ধাপে এগিয়ে নিয়ে যেতে চলেছেন। আর সেকারণেই মৌনীর মা সূরজের বাবা-মায়ের সঙ্গে দেখা করেছেন। আর পাত্র-পাত্রীর পরিবারের এই সাক্ষাতের ব্যবস্থা করা হয়েছিল মন্দিরা বেদীর বাড়িতে। প্রসঙ্গত, মন্দিরা বেদী মৌনী এবং তার ভাইয়ের ভীষণই কাছের।

এবছরের শুরুতে মৌনী রায়, সূরজ নামবিয়ার ও তার পরিবারের সঙ্গে দুবাইতে নববর্ষ উদযাপন করতে গেলে তাদের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। এমনকি মৌনী গোটা লকডাউন দুবাইতে তার দিদির বাড়িতে কাটিয়েছেন বলে জানিয়েছিলেন। তবে এখন সূরজ নামবিয়ারের সঙ্গে নিজের সম্পর্ককে স্বীকৃতি দিয়েছেন মৌনী। এখন তাদের বিয়ের ঘোষণার অপেক্ষায় রয়েছেন ভক্তরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন