শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভোটের প্রচারে ত্রুটি রাখতে চান না সায়নী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২১, ৩:১১ পিএম

আসন্ন বিধানসভা নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে তৃণমূল ও বিজেপি দুই শিবিরেই যোগ দিয়েছেন বিনোদন জগতের বহু তারকা। এবার নির্বাচনে তারকারা বিশেষ ভূমিকা পালন করবে তা আর বলার অপেক্ষা রাখে না। আসানসোল থেকে তৃণমূলের প্রার্থী হয়েছেন অভিনেত্রী সায়নী ঘোষ। অন্যদিকে ভোটের ময়দানে নেমে পড়েছেন প্রার্থীর সমর্থকেরা। নাম ঘোষণা হওয়ার পর থেকেই প্রচারের দিক থেকে কোনও ত্রুটি রাখছেন না অভিনেত্রী। প্রতিদিনই তাকে দেখা যাচ্ছে আসানসোলের রাস্তায়।

তার সঙ্গে মিছিলে হাঁটছেন বহু মানুষও। তাকে দেখে বোঝার উপায় নেই যে তিনি ওই এলাকার বাসিন্দা নন খুব সহজেই সেখানকার মানুষের সঙ্গে মিশছেন অভিনেত্রী। এমনকি সেই সব মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করছেন। সম্প্রতি টুইটার ও ইনস্টাগ্রামে কয়েকটি ভিডিও পোস্ট করেছেন সায়নী। ক্যাপশনে লিখেছেন, ‘ওগো মা তোমায় দেখে দেখে আঁখি না ফেরে।’ ভিডিওতে দেখা যাচ্ছে, আসানসোলের মানুষের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে প্রচারের কাজ করছেন সায়নী।

প্রার্থী তালিকা প্রকাশ হওয়ার পর থেকেই তারকা প্রার্থীদের সবচেয়ে বেশি সমালোচনার মুখে পড়তে হয়েছে। তাদের মধ্যে অন্যতম সায়নী। এবারের নির্বাচনে তিনি একটি গুরুত্বপূর্ণ মুখ বলেই মনে করা হচ্ছে। পাশাপাশি কটাক্ষের মুখে পড়তে হয়েছে তাকে। তবে সায়নী নিজে বেশ আত্মবিশ্বাসী। নিজের কেন্দ্রের মানুষদের সঙ্গে দেখা করেও খুশি অভিনেত্রী।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন