শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নির্বাচনী প্রচারণায় নেমে পদ্মফুল আঁকলেন পায়েল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ১০:১৯ এএম

পশ্চিমবঙ্গের আসন্ন নির্বাচনে বেহালা পূর্ব থেকে বিজেপির প্রার্থী হয়েছেন অভিনেত্রী পায়েল সরকার। ইতিমধ‍্যেই জোর কদমে প্রচার শুরু করে দিয়েছেন তিনি। প্রথম দিনে করুণাময়ী কালী মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু করেন পায়েল। দ্বিতীয় দিনেও সময় মেনে কাঁটায় কাঁটায় সকাল সাতটায় প্রচার শুরু করেন অভিনেত্রী। রায় বাহাদুর রোড থেকে দ্বিতীয় দিনের প্রচার শুরু করেন পায়েল। নিজের হাতেই এদিন দেওয়াল লিখতে দেখা যায় তাকে। রঙ তুলি নিয়ে আঁকেন পদ্মফুল। দেওয়াল লিখনের পর স্থানীয় মানুষজনদের সঙ্গে কথা বলতে দেখা যায় পায়েলকে।

তিনি বলেন, অন্যান্যদের মতো ভোটে জিতে উধাও হয়ে যাবেন না। স্থানীয় মানুষদের সুখ দুঃখে পাশে থাকবেন।

হরিদেবপুরের মহাত্মা গান্ধী রোড থেকে প্রথম দিনের প্রচার শুরু করেন পায়েল। করুণাময়ী কালীবাড়িতে পুজো দিয়ে প্রচার শুরু করেন তিনি। বিজেপির স্থানীয় কর্মী সমর্থকদের সঙ্গে নিয়েই বাড়ি বাড়ি গিয়ে প্রচার সারেন অভিনেত্রী। এদিন সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে পায়েল বলেন, “আমি চাই আমাদের আগামী দিনগুলো আরো সুন্দর হোক। প্রধানমন্ত্রীর সঙ্গে আমরা সোনার বাংলা গড়ে তোলার স্বপ্ন দেখছি। বিজেপি সরকার গড়ে আমরা সোনার বাংলা গড়ে তুলব। প্রচারে বেরিয়ে মানুষের সঙ্গে কাছ থেকে কথা বলতে পারছি, আমি খুশি।”

হেস্টিংসে বিজেপির নির্বাচনী দফতরে যোগদান করেন পায়েল। এদিন পায়েল বলেন, বাংলার সব স্তরের মানুষ চায় বাংলার পুরনো ঐতিহ্য, সংস্কৃতি আবার ফিরে আসুক। আমরা যাতে সকলে ভাল ভাবে থাকতে পারি। আরো সুন্দর জীবনযাপন করতে পারি সেই স্বপ্নটাই দেখিয়েছে বিজেপি। আর তার জন্য ইতিমধ‍্যেই কাজও শুরু করে দিয়েছেন তারা।

তিনি আরো বলেন, “যেহেতু আমার আগে থেকেই একটা পরিচিতি আছে। মানুষের ভালবাসা আশীর্বাদ আমি পেয়েছি। আমার উচিত এই মুহূর্তে সেটা ফিরিয়ে দেওয়ার। মানুষ যদি ভাল থাকেন মানুষের জন্য যদি কাজ করতে পারি আমি খুব খুশি হব।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন