রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

সবাই বলছে খেলা হবে, কেউ বলছে না কাজ হবে- যশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৮ মার্চ, ২০২১, ১২:২৪ পিএম

নির্বাচনী প্রচারের কাজ শুরু করে দিলেন বিজেপির তারকা প্রার্থী অভিনেতা যশ দাশগুপ্ত। কিছুদিন আগেই প্রার্থী হিসাবে নাম ঘোষনা হয়েছে তার। চণ্ডীতলা থেকে বিজেপির হয়ে ভোটে লড়তে চলেছেন যশ দাশগুপ্ত। এবার জনস্রোতে ভেসে প্রচারের কাজও শুরু করে দিলেন তিনি। ডানকুনির চামুণ্ডা মন্দিরে পুজো দিয়ে নির্বাচনী প্রচার শুরু করেন যশ। স্থানীয় বিজেপি নেতৃত্বদের সঙ্গে আলাপ আলোচনার পর ডানকুনি স্টেশন সংলগ্ন অঞ্চলে প্রচার শুরু করেন যশ। বাড়ি বাড়ি ঘুরে প্রচার করতে দেখা যায় তাকে। অভিনেতাকে কাছ থেকে দেখতে এদিন মানুষের ঢল নেমেছিল।

অনেকেই সেলফি অটোগ্রাফের আবদার করেন যশের কাছে। কাউকেই ফেরাননি তিনি। পাশাপাশি স্থানীয়দের অভাব অভিযোগের কথাও শোনেন যশ। ডানকুনি পুরসভার ৮ ও ১৬ নম্বর ওয়ার্ডেই এদিন প্রচার সারেন যশ দাশগুপ্ত।

সংবাদ মাধ‍্যমের ক‍্যামেরার মুখোমুখি হয়ে যশ বলেন, “আমি বিনোদন জগতের মানুষ, এখন রাজনীতিতে এসেছি। কিন্তু মানুষকে বিনোদন দেওয়া ও তাদের পাশে থেকে কাজ করা দুটো এক নয়। আমি হাসপাতাল স্কুল সহ চণ্ডীতলার সামগ্রিক উন্নয়ন করতে চাই। রাজ‍্যে শিল্পের দরকার। কাজের অভাবে মানুষ ভিন রাজ‍্যে যেতে বাধ‍্য হচ্ছে।”

যশ আরো বলেন, “সবাই বলছে খেলা হবে, কেউ বলছে না কাজ হবে। ব‍্যক্তিগত ভাবে কাদা ছোঁড়াছুঁড়ি না করে মানুষের কাছে গিয়ে আমরা কি কি করতে পারি সেটাই আপনাদের বলতে চাই।”

প্রার্থী ঘোষনা হওয়ার পরপরই টুইট করে যশ লেখেন, ‘এতদিন অভিনেতা হিসাবে আপনারা আমায় ভালোবেসেছেন। এবার আমি আপনাদের মধ্যে আসছি, আপনাদেরই ছেলে হয়ে। Hooghly জেলার Chanditala র বিজেপি প্রার্থী আমি । দেখা হবে খুব তাড়াতাড়ি। আশীর্বাদ করুন, এই নতুন যাত্রায় আমার পাশে থাকুন।’ সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লেখেন, ‘#LokkhoSonarBangla’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন