শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বিজেপির প্রার্থী তালিকায় রুদ্রনীল-কৌশিক-পার্নো

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২১, ১০:৫৭ এএম

৪ দফার মোট ১৪৮ টি আসনে প্রার্থী ঘোষনা করেছে বিজেপি। আগের বারের মতো এবারেও প্রার্থী তালিকায় রয়েছে তারকার নাম। প্রার্থী হচ্ছেন রুদ্রনীল ঘোষ, কৌশিক রায়, পার্নো মিত্র, অগ্নিমিত্রা পাল।

দীর্ঘ জল্পনা কল্পনার পর বিজেপিতে যোগ দেন রুদ্রনীল ঘোষ। প্রথমে শোনা গিয়েছিল হাওড়া শিবপুর থেকে প্রার্থী হবেন তিনি। কিন্তু ভবানীপুর বিধানসভা কেন্দ্র থেকে নাম ঘোষনা করা হয় তার। রুদ্রনীল নিজেও প্রথমে শিবপুর থেকে প্রার্থী হওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন। ভবানীপুর থেকে ভোটে লড়া নিয়ে রুদ্রনীল বলেন, শিবপুরের তুলনায় ভবানীপুরে লড়াই অনেক কঠিন। আর সেটাই তাকে করে দেখাতে হবে। শিবপুরে দাঁড়ালে অনেক চেনাজানা মানুষের সঙ্গে দেখা হতো। কিন্তু এটা দলের সিদ্ধান্ত বলে জানান রুদ্রনীল।

উত্তরবঙ্গের ময়নাগুড়ির বিধানসভা কেন্দ্র থেকে প্রার্থী হচ্ছেন অভিনেতা কৌশিক রায়। বিজেপির রাজ‍্য সভাপতি দিলীপ ঘোষের উপস্থিতিতে বিজেপিতে যোগ দেন অভিনেতা কৌশিক রায়। বিজেপির রাজ‍্য অফিসে কৌশিকের হাতে পার্টির গেরুয়া পতাকা তুলে দেন দিলীপ ঘোষ।নির্বাচনের আগে হঠাৎ বিজেপিতে যোগদান নিয়ে কৌশিক বলেন, দীর্ঘদিন ধরেই রাজনীতিতে যোগ দেওয়ার ইচ্ছা ছিল তার। অনেক জায়গায় থেকে প্রস্তাবও পাচ্ছিলেন। কিন্তু মনস্থির করে উঠতে পারেননি এতদিন। অবশেষে সিদ্ধান্ত নিয়েই নিলেন। মানুষের পাশে থাকতেই বিজেপিতে যোগ দিয়েছেন বলেই জানান কৌশিক।

২০১৯ এই বিজেপিতে যোগ দিয়েছেন অভিনেত্রী পার্নো মিত্র। দলে যোগ দেওয়াই সার! তারপর থেকে কোনওরকম দলীয় কাজে অভিনেত্রীকে সেভাবে দেখা যায়নি। এবার বরানগর বিধানসভা কেন্দ্র থেকে বিজেপি প্রার্থী হয়েছেন তিনি।

আসানসোল দক্ষিণ বিধানসভা কেন্দ্র থেকে লড়ছেন অগ্নিমিত্রা পাল। আসানসোল দক্ষিণে অগ্নিমিত্রা পাল ও সায়নী ঘোষের মধ্যে যে হাড্ডাহাড্ডি লড়াই হবে, তা বলাই বাহুল্য। দুই প্রার্থীই ডাকসাইটে। একজন রাজনীতির ময়দানে নবাগত হলেও কাউকে রেয়াত করে কথা বলেন না! অন্যদিকে কম যান না গেরুয়া শিবিরের মহিলা মোর্চার নেত্রী অগ্নিমিত্রাও।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন