ঢাকা, রোববার, ১৬ মে ২০২১, ০২ জৈষ্ঠ্য ১৪২৮, ০৩ শাওয়াল ১৪৪২ হিজরী

খেলাধুলা

স্কোয়াশে শাহাদাত-মারজান চ্যাম্পিয়ন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২০ মার্চ, ২০২১, ৭:২১ পিএম

মুজিববর্ষ ইস্পাহানি স্বাধিনতা দিবস স্কোয়াশ টুর্নামেন্টের উন্মুক্ত পুরুষ বিভাগে দীর্ঘদিনের চ্যাম্পিয়ন মো. সুমনকে পেছনে ফেলে প্রথমবারের মতো শিরোপা জিতেছেন সেনাবাহিনীর ল্যান্স কর্পোরাল শাহাদাত। শনিবার চট্টগ্রাম ক্লাবে অনুষ্ঠিত হয় আসরের ফাইনাল। পুরুষ বিভাগে শাহাদাত উত্তরা ক্লাবের সুমনকে হারিয়ে চ্যাম্পিয়ন হন।

অন্যদিকে মেয়েদের বিভাগে চ্যাম্পিয়ন সেরা হয়েছেন সেনাবাহিনীর সৈনিক মারজান আক্তার। চট্টগ্রাম ক্লাবের সুবাইদা রানারআপ হন। মেম্বারদের মধ্যে গুলশান ক্লাবের আবিদ মনসুর ও গুলশান ক্লাবের ফারাজ রহিম চ্যাম্পিয়ন ও রানারআপ হন। বয়স ভিত্তিক গ্রুপগুলোর মধ্যে উর্ধ্ব-১৯ বছরে পুরুষ বিভাগে উত্তরা ক্লাবের হামজা চ্যাম্পিয়ান ও আর্মি স্কোয়াশ কমপ্লেক্সের জাহিদ রানারআপ এবং মেয়েদের মধ্যে বিএএফ শাহিন কলেজের রিয়াজুল জান্নাত চ্যাম্পিয়ন ও একই কলেজের আতিফা ইবনাত রানারআপ হন।

খেলা শেষে স্কোয়াশ ফেডারেশনের সহ-সভাপতি ও ইস্পাহানী লিমিটেডের চেয়ারম্যান মির্জা সালমান ইস্পাহানির সভাপতিত্বে বিজয়ীদের হাতে পুরস্কার ও প্রাইজমানি তুলে দেন চট্টগ্রাম নৌ অঞ্চলের কমান্ডার রিয়াল এডমিরাল এম মোজাম্মেল হক। এ সময় চট্টগ্রাম ক্লাবের সভাপতি কাদের খান এবং ফেডারেশনের সাধারণ সম্পাদক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম কামরুল ইসলাম উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন