শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

খেলাধুলা

বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশে ১২ দেশ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৫ অক্টোবর, ২০২১, ৭:৫৬ পিএম

বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ প্রতিযোগিতা শুরু হচ্ছে ১৮ অক্টোবর। পুরস্কার বিতরণীর মধ্যদিয়ে ২৪ অক্টোবর শেষ হবে আন্তর্জাতিক এ আসর। ইস্পাহানী গ্রুপের পৃষ্ঠপোষকতায় ঢাকায় অনুষ্ঠেয় প্রতিযোগিতায় ১২দেশের ২৪ জন সেরা খেলোয়াড় অংশ নিচ্ছেন। অংশগ্রহণকারী দেশগুলো হচ্ছে- স্বাগতিক বাংলাদেশ, কানাডা, ইংল্যান্ড, মিশর, ভারত, পাকিস্তান, বাহরাইন, সউদী আরব, ইরান, সংযুক্ত আরব আমিরাত, শ্রীলঙ্কা ও নেপাল। বাংলাদেশের চারজন এবং অন্য দেশের সেরা বিশজন খেলোয়াড়দের নিয়ে রাজধানীর গুলশান ক্লাবে মূল প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। প্রতিযোগীতার সেরা দু’জন খেলোয়াড়কে নিয়ে ২৫ অক্টোবরে চট্টগ্রামে একটি প্রীতি ম্যাচ আয়োজন হবে।

মঙ্গলবার এসব তথ্য জানান বাংলাদেশ স্কোয়াশ র‌্যাকেটস ফেডারেশনের সাধারণ সম্পাদক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) জিএম কামরুল ইসলাম।

তিনি বলেন, ‘দেশের প্রথম পেশাদার স্কোয়াশ প্রতিযোগিতা আয়োজনের মাধ্যমে বাংলাদেশ বিশ্ব স্কোয়াশে একটা নতুন পরিচিতি পাওয়ার পাশাপাশি খেলাটি নতুন আঙ্গিকে যাত্রা ও পরিচিত পাবে। নিজস্ব কোর্ট, সম্পদের সীমাবদ্ধতা আর করোনা মহামারির চ্যালেঞ্জ নিয়ে এরকম একটা বড় আন্তর্জাতিক প্রতিযোগীতার আয়োজন করছি আমরা।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন