মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

চুলেই নারীর সৌন্দর্য , আর নয় : ঐন্দ্রিলা শর্মা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২১, ১১:১২ এএম

অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা সম্ভবত জীবনের সবচেয়ে কঠিন সময়টা কাটাচ্ছেন। তাঁর শরীরে বাসা বেঁধেছে ক্যানসার। চলছে চিকিৎসা, চলছে অভিনয়ও! নিজের বর্তমান ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ঐন্দ্রিলা লিখলেন, 'চুলেই নারীর সৌন্দর্য , আর নয়'।
ঐন্দ্রিলার মাথায় ছিল কোমর ছাপানো চুল। কেমোর প্রভাবে আপাতত ক্ষতি হয়েছে তাঁর চুলের। সদ্য পোস্ট করা ছবিতে ঐন্দ্রিলার মাথায় চুল নেই বটে, কিন্তু সৌন্দর্য্যে এতটুকুও ঘাটতি নেই ‘জিয়নকাঠি’-র নায়িকার। নীল টিপ আর হলুদ পোশাকে ঝলমল করছেন ঐন্দ্রিলা। তাঁর হাসিতে রোগের বিমর্ষতা নেই, কষ্ট নেই।
কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় ঐন্দ্রিলার একটি ভিডিও। তাতে দেখা যায়, সাদা বিছানায় শুয়ে আছেন অভিনেত্রী ঐন্দিলা শর্মা। কয়েক মূহূর্তেই রেকর্ড ভিউ সেটির। কিন্তু এই ভিডিও কোনও ফটোশ্যুট বা সিনেমার শ্যুটিংয়ের নয়, হাসপাতালের বেডের। দিল্লির অ্যাপলো হাসপাতালের বিছানায় শুয়ে ভিডিও করে ঐন্দ্রিলা জানিয়েছিলেন, ক্যানসারে আক্রান্ত তিনি।
‘জিয়নকাঠি’ ধারাবাহিকে অভিনয় করছিলেন ঐন্দ্রিলা। তবে এই রোগ হঠাৎ নয়, ঐন্দ্রিলার শরীরে এর আগেও থাবা বসিয়েছিল ক্যানসার। শিরদাঁড়ার ক্যানসারে আক্রান্ত ছিলেন তিনি। দীর্ঘ চিকিৎসাক পর সুস্থ হয়ে উঠেছিলেন ঐন্দ্রিলা। তারপর ফের কাজে ফেরা। চুটিয়ে চলছিল তাঁর অভিনয় জীবন। কিন্তু হঠাৎ ছন্দপতন। ফের ক্যানসার ফিরে এসেছে ঐন্দ্রিলার শরীরে। তবে, এইবার শিরদাঁড়ায় নয়, ফুসফুসে।
এর আগে সোশ্যাল মিডিয়ায় নিজের ভিডিও শেয়ার করেছিলেন ঐন্দ্রিলা। নিজের রোগের কথা বলতে বলতে কান্নায় ভেঙে পড়তে দেখা যায় তাঁকে। কিছুদিন আগেই নিজের আরও একটি ছবি শেয়ার করেন তিনি। লম্বা চুল এলিয়ে মোবাইল হাতে হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন তিনি। ক্যাপশানে লিখেছিলেন, ‘লড়াই শুরু’।
ঐন্দ্রিলাকে সাহস যোগাতে সবসময় তাঁর পাশে রয়েছেন ‘বামাক্ষ্যাপা’ সব্যসাচী চৌধুরী। দিল্লির হাসপাতালে গিয়ে তিনি শেয়ার করেছেন সেলফিও। ক্যাপশানে লেখা, ‘আমার দেখা সবচেয়ে শক্তিশালী মহিলার সাথে’। অভিনয়ের সূত্রেই আলাপ হয় সব্যসাচী আর ঐন্দ্রিলার। তারপর বন্ধুত্ব। তিনি জানান, কাঁধের ব্যথায় ভুগছিলেন ঐন্দ্রিলা। বাড়ির লোকেরা দেরি না করে তাঁকে নিয়ে আসে দিল্লির হাসপাতালে। সেখানেই পরীক্ষা করে জানা যায় ফের ক্যানসারে আক্রান্ত হয়েছেন তিনি।
ক্যানসারে আক্রান্ত হয়েছিলেন বলিউড অভিনেত্রী সোনালী বেন্দ্রে। দীর্ঘ চিকিৎসার পর আপাতত সুস্থ তিনি। ফিরে এসেছেন কাজে। বিভিন্ন জায়গায় ক্যানসার সচেতনতামূলক প্রচারের কাজেও এখন অগ্রণী সোনালী বেন্দ্রে। অনুরাগীরা চান ঐন্দ্রিলা আবার স্বাভাবিক জীবনে ফিরে আসুক, সোনালীর মতোই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন