শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

আনোয়ারায় র‌্যাবের অভিযানে ৫৪ লাখ টাকার ইয়াবাসহ গ্রেপ্তার-২

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০২১, ৪:৩৯ পিএম

চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বরুমছড়া রাস্তার মাথা এলাকায় থেকে চট্টগ্রাম র‌্যাব-৭ এর একটি দল ১৭ হাজার ৬৪৫ পিস ইয়াবাসহ ২ মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় ইয়াবা বহনকারী একটি মোটর সাইকেলও জব্দ করা হয়েছে। গত রবিবার রাতে গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৭)। গ্রেপ্তারকতৃ মাদক কারবারিরা হল, টেকনাফ উপজেলার মো. কাইয়ুম শরীফের পুত্র মো. শহিদুল ইসলাম (২৮), একই উপজেলার, মো. আমিনের পুত্র কবির আহাম্মেদ (৩১)। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে আনোয়ারা থানায় মদক আইনে মামলা দিয়ে গতকাল সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।
র‌্যাব ৭ এর সংবাদ বিজ্ঞপ্তিতে জাননো হয়, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে র‌্যাব-৭ এর একটি দল আনোয়ারার পিএবি সড়কের বরুমচড়া রাস্তার মাথা এলাকায় অভিযান চালিয়ে গতিবিধি সন্ধেহ হলে একটি মোটরসাইকেল কে থামানোর সংকেত দিলে মোটর সাইকেলটি দ্রুত পালিয়ে যাওয়ার সময় র‌্যাব ধাওয়া করে শহিদুল ইসলাম (২৮),কবির আহাম্মেদ (৩১) নামে দুই মাদক কারবারিকে আটক করে। পরে আটককৃতদের জিজ্ঞাসাবাদে তাদের দেখানো ও শনাক্ত মতে মোটরসাইকেলের তেলের ট্যাংকির ভিতর থেকে ১৭ হাজার ৬৪৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত মোটরসাইকেলটি (চট্ট-মেট্রো-ল-১৪-২৯৪০) জব্দ করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫৪ লক্ষ টাকা। র‌্যাব আরো জানায়, গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা দুইজনই দুটি সংবাদপত্রের আইডিকার্ড প্রদর্শন করে ও নিজেদেরকে টেকনাফ প্রতিদিন এবং নাফ টেলিভিশন এর সাংবাদিক বলে দাবি করে।
আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম দিদারুল ইসলাম সিকদার জানান, র‌্যাবের অভিযানে গ্রেপ্তারকৃত ২ মাদক কারবারিকে রবিবার রাতে আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে। তাদের মাদক আইনে মামলা দিয়ে গতকাল সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন