শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নির্বাচনী প্রচারে গিয়ে বিয়ের প্রস্তাব পেলেন যশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ১০:৩৭ এএম

নির্বাচনী প্রচার শুরু করেছেন বিজেপি প্রার্থী অভিনেতা যশ দাশগুপ্ত। ফেব্রুয়ারিতেই বিজেপিতে যোগ দিয়েছেন টলিউড অভিনেতা। আর তার কিছুদিনের মধ্যেই প্রার্থী হওয়ার টিকিট পেয়েছেন তিনি। হুগলির চণ্ডীতলা বিধানসভা থেকে লড়ছেন তিনি।

যশ বলেছেন, অভিনেতা বা তারকা হিসেবে নয়। বাংলার ঘরের ছেলে হিসেবেই তিনি ভোটে লড়বেন এবং মানুষের কাজ করবেন। নির্বাচনের আর দেরি নেই। ভোটের প্রচারে মেতে উঠেছেন অভিনেতা।

বাইকে করে নিজের এলাকায় ভোটের প্রচার করছেন যশ। নিজের এলাকার মানুষের ঘরে ঘরে গিয়ে জানতে চাইছেন সমস্যার কথা। তবে সম্প্রতি প্রচারে একটি মজার কাণ্ড ঘটে। বাইক নিয়ে চণ্ডীতলায় প্রচারে গিয়েছেন যশ। এমন সময় এক কাণ্ড ঘটালেন যশের মহিলা ভক্ত।

মাঝ রাস্তায় এক মহিলা যশ আসার আগে থেকেই দাঁড়িয়ে ছিলেন। এর পর যশ বাইক নিয়ে ঢুকতেই রাস্তা আটকে, ছুটে যান মহিলা। গিয়েই প্রিয় অভিনেতা ও নেতাকে জড়িয়ে ধরেন তিনি। তারপর যশের গালে চুমু খেতে শুরু করেন। সেলফি তোলেন। বলেন, "আই লাভ ইউ। আমি তোমাকে বিয়ে করতে চাই।" যশও নিজের ভক্তের এই ভালোবাসা ফিরিয়ে দিলেন না। ধন্যবাদ জানালেন ওই ভক্তকে। এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হয়েছে। ইনস্টাগ্রামে একটি পেজ থেকে শেয়ার হয় ভিডিওটি। শেয়ার হতেই ভাইরাল হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন