বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিরলে অটোবাইক চালক এক যুবকের বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২১, ১:০৭ পিএম

দিনাজপুরের বিরলে অটোবাইক চালক এক যুবকের বস্তাবন্দী লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে স্থানীয় লোকজনের সংবাদের ভিত্তিতে উপজেলার ধামইড় ইউপি’র ধুকুরঝাড়ী কলেজের সামনে রাস্তার পাশে বস্তাবন্দী হাত-পা এবং গোলা রশি ও বিদ্যুতের ক্যাবল দিয়ে শক্ত করে বাঁধাসহ রক্তাক্ত জখম অবস্থায় ঐ যুবকের লাশ পুলিশ উদ্ধার করে। সংবাদ পেয়ে পরিবারের লোকজন এসে লাশ সনাক্ত করার পর পুলিশ লাশের সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য দিনাজপুর এমএআর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে। নিহত যুবকের পরিচয়ে জানা গেছে, সে দিনাজপুর কতোয়ালী থানার মির্জাপুর বাস টার্মিনাল এলাকার নজরুল ইসলামের পুত্র অটোবাইক চালক রাকিব (২৫)।

নিহতের পরিবার ও পুলিশের সুত্র থেকে জানা যায়, গত মঙ্গলবার (২৩ মার্চ/২১) দুপুরে নিজ বাড়ী থেকে অটোবাইক নিয়ে বের হয় রাকিব। তাঁরপর সে আর বাড়ীতে ফিরে না আসায় এবং কোন প্রকার যোগাযোগ বা সন্ধান না পেয়ে রাতে পরিবারের লোকজনের পক্ষ থেকে দিনাজপুর কতোয়ালী থানায় একটি জিডি করা হয়।
এরিপোর্ট লেখা পর্যন্ত নিহতের পরিবারের পক্ষথেকে বিরল থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। তবে পুলিশ ঘটনার মূল রহস্য উদঘাটন, অটোবাইক উদ্ধার বা কাউকে গ্রেফতার করতে পারেনি।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন