সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

নানা রঙের তারকা প্রচারে অসাধারণ কিছু মুহূর্তের সাক্ষী সকলে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ১০:৩৭ এএম

২০২১ এর পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন উল্লেখযোগ্য ভাবে আলাদা। অন্তত আগের দশকের চেয়েও ঢের বেশি রঙিন এবং তারকা সমৃদ্ধ। ভোট যুদ্ধের আগে বহু অভিনেতা অভিনেত্রী নিজেদের পছন্দের শিবির বেছে নিয়েছেন। এখনও সেই স্রোত বজায় রয়েছে। কখনও তৃণমূলে যোগ দিচ্ছেন, কখনও বিজেপিতে। এদের মধ্যে অনেকেই এ বারের বিধানসভায় ভোটে লড়ছেন। কোথাও একাধিক তারকা নিজেদের মধ্যে ভোটযুদ্ধে নেমেছেন।

এ সবের মধ্যে প্রচার নিয়ে এক অদ্ভূত ট্রেন্ড লক্ষ্য করা যাচ্ছে। তারকা প্রার্থীদের এত কাছ থেকে দেখে বহু ভোটার নিজেদের আবেগকে সামলে রাখতে পারছেন না। একই ভাবে প্রার্থীরাও মানুষের আরও বেশি কাছে যাওয়ার চেষ্টা করছেন। ঘরের মানুষের মতো একটা ফিল আনতে বোধহয়! সে যে কারণেই হোক, প্রার্থীর কাছে যাওয়া আর ফ্যানদের আবেগ, এই দুইয়ের মিশেলে অসাধারণ কিছু মুহূর্তের সাক্ষী থাকছেন সকলে।

তালিকায় প্রথম নামটি অবশ্যই সায়নী ঘোষ। আসানসোল দক্ষিণে তৃণমূলের তারকা প্রার্থী সায়নীর লড়াই এবার বেশ কঠিন বলেই মনে করা হচ্ছে। ভূমিকন্যা ইস্যুতে বিজেপি প্রার্থী ফ্যাশন ডিজাইনার অগ্নিমিত্রা পাল প্রচার শুরু করেছেন। তবে প্রার্থী তালিকা ঘোষণা হওয়ার পর থেকেই আসানসোলে পৌঁছে গিয়েছেন সায়নী। সকাল বিকেল চষে ফেলছেন তার বিধানসভা কেন্দ্র। বাড়ির অন্দরে পৌঁছে যাচ্ছেন। শিশুদের সঙ্গে খেলছেন, চপ-মুড়ি খাচ্ছেন, কখনও রান্নায় হাত লাগাচ্ছেন। নিয়মিত তার সোশাল পেজে এই চিত্র দেখা যাচ্ছে।

পরের নামটি সবচেয়ে বেশি অবাক করার মতো। ইন্ডাস্ট্রিতে প্রায় এক দশক সময় কাটিয়ে ফেলেছেন যশ দাশগুপ্ত। সম্প্রতি সোশাল মিডিয়ায় একটি ভিডিও দেখা যাচ্ছে যেখানে প্রচারে বেরিয়ে এক মহিলা ফ্যানের অদ্ভূত কীর্তিতে রীতিমতো বিড়ম্বনায় পড়েছেন অভিনেতা। ভিডিওতে দেখা যাচ্ছে, বাইক র‌্যালি করে প্রচারে বেরিয়েছিলেন চণ্ডীতলার বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত। হঠাৎই ওই মহিলা ফ্যান তাঁর বাইকের সামনে হাত ছড়িয়ে পথ আটকে দাঁড়ান। তার যা যা কাণ্ড করলেন তাতে হেসে ফেললেন খোদ যশ-ও।

আবার মেদিনীপুরে তৃণমূলের তারকা প্রার্থী জুন মালিয়ার কথাই ধরুন। কোথাও বাড়ির হেঁশেলে ঢুকে ডাল-আলু পোস্ত রান্না করছেন। কখনও চায়ের দোকানে গিয়ে নিজে হাতে চা তৈরি করে জনতাকে পরিবেশন করছেন। সকাল থেকে সন্ধে প্রচারে কোনও খামতি নেই। শিশুদের কোলে তুলে নিচ্ছেন, প্রবীণদের পা ছুঁয়ে প্রণাম করছেন, পাড়ার মন্দিরে গিয়ে পুজো দিচ্ছেন, আবার কখনও আদিবাসী মহিলাদের নাচের তালে পা মেলাচ্ছেন। যাঁকে শুধুমাত্র টেলিভিশন বা সিনেমার পর্দায় এত দিন দেখে এসেছএন, তাঁকে হঠাৎ হাতের সামনে পেলে যা হয়, এ ক্ষেত্রেও তাই হচ্ছে।

সিনেমার পর্দার ওপার থেকে দর্শকদের সঙ্গে কথা বলা যায় না। তাদের অনুভূতির আঁচ পাওয়া যায় না। কিন্তু ভোটের প্রচারে বেরিয়ে সরাসরি ভক্তদের সঙ্গে দেখা হচ্ছে এই তারকাদের। একেবারে নির্ভেজাল আবেগে তাঁদের ভালোবাসার অত্যাচারে ভাসছেন এই তারকা প্রার্থীরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন