বুধবার, ২৯ জুন ২০২২, ১৫ আষাঢ় ১৪২৯, ২৮ যিলক্বদ ১৪৪৩ হিজরী

মহানগর

রাজধানীর যাত্রাবাড়ীতে সড়ক অবরোধ : চরম দুর্ভোগ

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ মার্চ, ২০২১, ৯:০৭ পিএম

বিকাল ৫ টার পর থেকে যাত্রাবাড়ীতে সড়ক অবরোধ করে শিক্ষার্থীরা। রাত ৯ টা পর্যন্ত অবরোধ তুলে নেয়নি তারা। এতে দুই পাশে দীর্ঘ পথ জুড়ে শত শত যানবাহন ঘণ্টার পর ঘন্টা দাঁড়িয়ে আছে। এতে চরম দুর্ভোগে পড়েন সাধারণ মানুষ।

জানা যায়, রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় সড়ক অবরোধ করেছেন মাদরাসার শিক্ষার্থীরা। ফলে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কসহ যাত্রাবাড়ীর আশপাশের এলাকায় যান চলাচল বন্ধ রয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ সতর্ক অবস্থায় রয়েছেও বলে জানা গেছে।

শুক্রবার (২৬ মার্চ) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করেন যাত্রাবাড়ী থানার অফিসার ইনচার্জ মাজহারুল ইসলাম কাজল।

তিনি বলেন, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে বাংলাদেশ সফরে আসার প্রতিবাদে সন্ধ্যায় যাত্রাবাড়ীর কুতুবখালী মাদরাসার সামনে প্রতিষ্ঠানটির শিক্ষার্থীরা রাস্তা অবরোধ করেন। এর ফলে আশপাশের এলাকায় যান চলাচল বন্ধ হয়ে যায়। ঘটনাস্থলে পর্যাপ্ত সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে। আমরা পরিস্থিতি পর্যবেক্ষণ করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোঃ দুলাল মিয়া ২৭ মার্চ, ২০২১, ১:১৫ এএম says : 1
একজন ইহুদিবাদের জন্য আলেমদের রক্ত কি করে বাংলাদেশের মুসলমান মেনে নিবে।তাইলে আমরা কি আসলেই মুসলিম দাবি করি নামেই না কি আল্লাহর সন্তোষতীর জন্য। যদি আললাহর সন্তোষতীর জন্য করে থাকি তবে আলেমদের রক্ত বৃথা কেন যাবে।
Total Reply(1)
২৭ মার্চ, ২০২১, ৪:২৫ এএম says : 1

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps