শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চট্টগ্রামে ছুরিকাঘাতে শিশু খুন আহত ৩

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৮ মার্চ, ২০২১, ৮:০০ এএম

নগরীর সদরঘাট থানার মোগলটুলির মাতবর বাড়ি জামে মসজিদ এলাকায় ছুরিকাঘাতে পারশা আক্তার (১১) নামে পঞ্চম শ্রেণির এক ছাত্রী খুন হয়েছে।
পারশা মোগলটুলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির শিক্ষার্থী। সে ওই এলাকার হোসাইন আহমদের মেয়ে। এ ঘটনায় হোসেন আহমদের স্ত্রী শারমিন আক্তার (২৮), ছেলে ফাহাদ (৭) ও মেয়ে হুমাইরাও (৪) আহত হয়েছেন।
তারা চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ২৮ নম্বর নিউরোসার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। শনিবার স্থানীয় আশরাফ আলীর বাড়িতে ছুরিকাঘাতের ঘটনা ঘটে। চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতালের ২৮ নম্বর নিউরোসার্জারি ওয়ার্ডে চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষার্থীর মৃত্যু হয়। নিহত পারশা আক্তারের মামা মো. আলমগীর জানান, বাড়ির গ্যাস ও পানির বিল তার বোন পরিশোধ করেন।বাড়িতে থাকা বোনের জামাইয়ের খালাত ভাই কালুকে বাড়ির বিদ্যুৎ বিলের অর্ধেক দিতে বলা হয়। বিদ্যুৎ বিল দেওয়া নিয়ে শুক্রবার রাতে কালুর কথা কাটাকাটি হয়। শনিবার বাড়িতে ঘুমন্ত অবস্থায় তার বোন, তার ছেলে ও মেয়েদেরকে ছুরিকাঘাত করে কালু। পরে তাদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সিএমপির সিনিয়র সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা জানান, পারিবারিক সমস্যা নিয়ে হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। এ ঘটনায় জড়িত কালুকে আটক করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
umme Fatima ২৯ মার্চ, ২০২১, ২:৪২ পিএম says : 0
আমি চাই ওই হত্যা কারীকে উচ্চ থেকে উচ্চতর শাস্তি দেওয়া হোক
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন