শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার বিজ্ঞাপনে মোশাররফ করিমের সঙ্গে নোভা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ মার্চ, ২০২১, ২:০৩ পিএম

এবার বিজ্ঞাপনে জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিমের সঙ্গে জুটি বাঁধলেন অভিনেত্রী নোভা। এর আগে বেশ কিছু নাটকে একসঙ্গে অভিনয় করলেও তাদের কোনো বিজ্ঞাপনে দেখা যায়নি। এবার প্রথমবারের মতো বিজ্ঞাপনে জুটি বাঁধলেন তারা। জানা গেছে, টোস্টার প্রডাকশন হাউজের ব্যানারে নির্মিত এই টিভিসিটি কনক্রিট মিক্সারের। শিগগিরই টিভি চ্যানেলসহ নানা মাধ্যমে প্রচারে আসবে এটি। গেল সপ্তাহে এই বিজ্ঞাপনের শুটিং শেষ হয়েছে।

বিজ্ঞাপনটিতে কাজ করা প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘বিজ্ঞাপনটিতে আমাদের প্রাত্যহিক জীবনের গল্প বেশ চমৎকারভাবে ফুটিয়ে তোলা হয়েছে। সংক্ষেপে যদি বলতে হয় তাহলে বলবো মনের মতো একটি বিজ্ঞাপনে কাজ করেছি। নোভার সঙ্গে নাটকে করেছি বেশ কয়েকবার। এবারই প্রথম আমরা দু’জন বিজ্ঞাপনে কাজ করলাম।

মডেলিং দিয়ে ক্যারিয়ারটা শুরু করেছিলেন ছোট পর্দার প্রিয়মুখ নোভা ফিরোজ। এরপর তিনি দীর্ঘদিন নিয়মিতই কাজ করেছেন টিভিসি ও নাটক-টেলিছবিতে। বিভিন্ন টিভি অনুষ্ঠানে উপস্থাপনাও করেছেন। একটি বিজ্ঞাপনী সংস্থার কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনের অভিজ্ঞতাও আছে তার। সবকিছু নিয়েই তিনি প্রতিনিয়ত এগিয়ে চলছেন। বেশ অনেকটা সময় অনিয়মিত ছিলেন অভিনয়ে। আবারও ফিরেছেন স্বমহিমায়। ক্যারিয়ারে চলচ্চিত্রেও নাম লিখিয়েছেন। করেছেন শুটিং।

নতুন বিজ্ঞাপনে কাজ করা প্রসঙ্গে নোভা জানালেন, ‘ক্যারিয়ারে অনেকবারই মোশাররফ ভাইয়ের সঙ্গে জুটি হয়ে নাটকে অভিনয় করেছি। তবে কখনোই বিজ্ঞাপনে কাজ করা হয়নি। সেই আক্ষেপটা এবার দূর হলো। আমরা প্রথমবার একসঙ্গে বিজ্ঞাপনে হাজির হতে যাচ্ছি।’

উল্লেখ্য, নোভা অভিনীত প্রথম সিনেমার নাম ‘মৃধা ভার্সেস মৃধা’। ছবিটি পরিচালনা করছেন রনি ভৌমিক। এ সিনেমায় নোভার সঙ্গে দেখা যাবে নতুন প্রজন্মের আলোচিত চিত্রনায়ক সিয়াম আহমেদকে। আরও থাকছেন তারিক আনাম খান, নিমা রহমান, সানজিদা প্রীতি প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন