শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

পায়ের ব‍্যথায় নাজেহাল মিমি চক্রবর্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ২:৪৪ পিএম

কিছুদিন আগেই প্রচারে বেরিয়ে পায়ে চোট পেয়েছিলেন তৃণমূলের তারকা সাংসদ মিমি চক্রবর্তী। পুরশুঁড়ার তৃণমূল প্রার্থী দিলীপ যাদবের সমর্থনে বাঁশবেড়িয়ায় প্রচারে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন তিনি। তারপর চিকিৎসকরা বিশ্রামে থাকতে বললেও তার সুযোগ পাননি মিমি। ফল যা হওয়ার তাই হয়েছে। মিমির পা ফুলে ঢোল। উষ্ণ পানিতে পা ডুবিয়ে বসে থাকার ভিডিও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন মিমি। ভিডিওতে দেখা যাচ্ছে পানির মধ্যে পা ডুবিয়ে বসে রয়েছেন অভিনেত্রী। ভিডিওটি শেয়ার করে তিনি লিখেছেন, ‘ফুলে গিয়েছে’।

গত শুক্রবার হুগলির সপ্তগ্রাম বিধানসভার তৃণমূল প্রার্থী তপন দাশগুপ্ত ও পুরশুড়ার প্রার্থী দিলীপ যাদবের সমর্থনে প্রচার করেন মিমি। হেলিকপ্টার থেকে নেমে নিজের গাড়িতে উঠেছিলেন তিনি। তারপর নিজের গাড়ি থেকে নেমে গিয়ে ওঠেন প্রচার গাড়িতে। বেশ ভালই চলছিল প্রচার। কিন্তু হঠাৎ করেই হয় ছন্দপতন। গাড়িতে আচমকা সাউন্ড বক্স পড়ে যায় মিমির পায়ে। সঙ্গে সঙ্গে অভিনেত্রীর পায়ে বরফ দেওয়ার ব্যবস্থা করেন উপস্থিত নিরাপত্তাকর্মী ও দলীয় কর্মীরা। তবে মিমির চোট বেশি গুরুতর না বলেই জানা গিয়েছে। ব‍্যথা কিছুটা কমলে প্রচারের গাড়ি ছেড়ে নিজের গাড়িতে গিয়ে ওঠেন। বাকি প্রচারটা নিজের গাড়িতেই করেন মিমি।

চিকিৎসকরা মিমিকে পরীক্ষা করে জানান, পায়ের চোট তেমন গুরুতর নয়। কিছু নিয়ম মেনে চললেই ব‍্যথা কমে যাবে মিমির। অভিনেত্রীকে সম্পূর্ণ বিশ্রামে থাকতে বলেছিলেন চিকিৎসকরা। কিন্তু তা আর হয়নি সাংসদ অভিনেত্রীর। মঙ্গলবার কেশপুর ও খড়গপুরে তৃণমূল প্রার্থীদের হয়ে প্রচার করেন মিমি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন