শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

গাজীপুরে তিতাসের ৮০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

ইনকিলাব অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০২১, ৯:০২ পিএম

গাজীপুরে ৮০০ অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ। আজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৬টা পর্যন্ত তিতাস গ্যাস কর্তৃপক্ষের (জোবিঅ-জয়দেবপুর) উদ্যোগে ও গাজীপুর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনীষা আহমেদের নেতৃত্বে অবৈধ গ্যাস পাইপ লাইন বিচ্ছিন্নকরণে মোবাইল কোর্ট পরিচালিত হয়। এতে প্রায় চারশো বাড়ির ৮০০ অবৈধ চুলায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। অভিযানকালে অবৈধ গ্যাস ব্যবহারের দায়ে ৪ জনকে মোট ১ লাখ ৩০ হাজার অর্থদণ্ড প্রদান করেন ভ্রাম্যমাণ আদালত।

তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড গাজীপুর আঞ্চলিক অফিসের উপ-ব্যবস্থাপক প্রকৌশলী মো. সুরুয আলম জানান, বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল ৬টা পর্যন্ত পরিচালিত এ অভিযানে ভ্রাম্যমাণ আদালত জেলার শ্রীপুর উপজেলার কেওয়া পূর্ব ও দক্ষিণখন্ড, গারো পল্লী এবং মেসার্স চিটাগাং ডেনিম লিমিটেডের সংলগ্ন এলাকায় ১১টি স্পটে অবৈধভাবে স্থাপিত ৩ ও ৪ ইঞ্চি এবং ১ ও ২ ইঞ্চি ব্যাসের দুই কিলোমিটার পাইপ লাইনের সংযোগস্থলসহ ৩৫০ মিটার পাইপ লাইন অপসারণ করে গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

অভিযান পরিচালনাকালে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড গাজীপুর আঞ্চলিক অফিসের উপ-ব্যবস্থাপক প্রকৌশলী মো. সুরুয আলম, মো. মোশাররফ হোসেন, সহকারী প্রকৌশলী কেএইচ ফয়সাল আহমেদ ও প্রকৌশলী শেখ জাবের নূরানী, উপ-সহকারী প্রকৌশলী মো. সাবিনুর রহমান ও মজিবুর রহমান, রাজস্ব উপশাখার সহকারী ব্যবস্থাপক মো. আমজাদ হোসেন এবং সহকারী কর্মকর্তা মো. ইকবাল হোসেন চৌধুরীসহ টেকনিক্যাল টিম উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন