বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে বাপ্পি লাহিড়ি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০২১, ১০:১২ এএম

করোনা আক্রান্ত গীতিকার বাপ্পি লাহিড়ি। বুধবার গভীর রাতে মুম্বাইয়ের হাসপাতালে ভর্তি করা হয় তাকে। এই মুহূর্তে মুম্বাই এর ব্রিচ ক‍্যান্ডি হাসপাতালের আইসিইউতে ভর্তি রয়েছেন বাপ্পি লাহিড়ি। বর্ষীয়ান গায়কের মেয়ে গায়িকা রেমা লাহিড়ি বনসল ভারতীয় সংবাদমাধ‍্যমকে জানান, করোনার হালকা উপসর্গ ছিল বাপ্পি লাহিড়ির। আগেভাগে সাবধানতা অবলম্বনের জন্যই হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। গায়কের বয়সের কথা মাথায় রেখেই এই পদক্ষেপ নেওয়া হয়েছে বলে জানান তিনি।

বাবার হাসপাতালে ভর্তি হওয়ার খবর পেতেই লস অ্যাঞ্জেলস থেকে ভারতে এসেছেন ছেলে বাপ্পা লাহিড়ি। তিনি জানান, বাপ্পি লাহিড়ি এখন কিছুটা সুস্থ রয়েছেন। তবে তিনি আইসিইউতে। করোনার হালকা উপসর্গ ছিল তার। কিন্তু শারীরিক অবস্থা আগে থেকেই খারাপ থাকায় ঝুঁকি না নিয়ে হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

বাপ্পা আরো বলেন, “বাবা সম্পূর্ণ একা রয়েছেন। আমাদের দেখা করতে দেওয়া হচ্ছে না তার সঙ্গে। বাবা কখনোই একা থাকেননি। মা বা আমার বোন রেমা বা আমি তার সঙ্গে থেকেছি।” যথেষ্ট সতর্কতা অবলম্বন করার পরেও করোনা আক্রান্ত হন বাপ্পি লাহিড়ি, এমনটাই জানিয়েছেন মেয়ে রেমা।

এর আগে এক সাক্ষাৎকারে গায়ক বলেছিলেন, “করোনা যেভাবে তা খুবই ভয়ঙ্কর। আমি সকলকে পরামর্শ দেব বাড়িতে থাকতে। দরকার ছাড়া বাইরে না বেরোতে। আমার সৌভাগ‍্য যে আমার গানের জন‍্য আমাকে ঘুরে বেড়াতে হয় না। এখন আমি বাড়ি থেকেই গান গাই ও সুর দিই।”

আশি ও নব্বইয়ের দশকে জনপ্রিয়তার চূড়ায় উঠেছিলেন বাপ্পি লাহিড়ি। বহু গান গেয়েছেন তিনি। সেই সঙ্গে বহু গানে সুরও দিয়েছেন বাপ্পি লাহিড়ি। ডিস্কো ডান্সার, নমক হালাল, কম‍্যান্ডো, ডান্স ডান্স, সাহেব, গ‍্যাং লিডার রয়েছে তাঁর উল্লেখযোগ‍্য কাজের মধ‍্যে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন