শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নারায়ণগঞ্জে লঞ্চডুবি : ৫ নারীর লাশ উদ্ধার, নিখোঁজ ১৫

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ৯:৫৯ এএম

গতকাল রোববার ঝড়ে সময় নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে যাত্রীবাহী লঞ্চডুবির ঘটনায় পাঁচ নারীর লাশ উদ্ধার করা হয়েছে। রোববার (৪ এপ্রিল) মধ্যরাত পর্যন্ত ঘটনাস্থল ও আশপাশে উদ্ধার অভিযান চালিয়ে লাশগুলো উদ্ধার করা হয়। লঞ্চডুবির ঘটনায় এখনও ১৫ জন নিখোঁজ বলে জানা গেছে।

জানা গেছে, দুর্ঘটনার পর সাঁতরে তীরে উঠেছেন ২৬ জন যাত্রী। ঘটনাস্থলে নিখোঁজ যাত্রীদের উদ্ধারে কাজ করছে বিআইডব্লিউটিএ, কোস্টগার্ড, দমকল বাহিনী, নৌ ও থানা পুলিশের উদ্ধারকর্মীরা। লঞ্চটিতে মোট ৪৬ জন যাত্রী ছিল। এ ঘটনায় নারায়ণগঞ্জ জেলা প্রশাসন ও বিআইডব্লিউটিএ দুটি পৃথক তদন্ত কমিটি গঠন করেছে।

রোববার মধ্যরাতে নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ উদ্ধারকাজের সর্বশেষ তথ্য জানিয়েছেন। তিনি জানান, ডুবে যাওয়া লঞ্চটি উদ্ধার হওয়ার আগ পর্যন্ত উদ্ধার অভিযান চলবে। শীতলক্ষ্যা নদীর পূর্ব পাশের বন্দর উপজেলার মদনগঞ্জ ঘাট দিয়ে ১০ জন ও পশ্চিম পাশের ঘাট দিয়ে আরও ১৬ জন জীবিত অবস্থায় তীরে উঠেছেন বলে আমরা জানতে পেরেছি।

জেলা প্রশাসক জানান, লঞ্চডুবির ঘটনায় পাঁচ নারীর লাশ উদ্ধার করা হয়েছে। সরকারের পক্ষ থেকে প্রত্যেক নিহত পরিবারের জন্য ২৫ হাজার টাকা দেওয়া হচ্ছে। পাশাপাশি আহতদের প্রশাসনের পক্ষ থেকে চিকিৎসার ভার নেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন