বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মির্জাগঞ্জে বড় বোনকে ধর্ষনের অভিযোগে ভাইয়ের শ্বশুর আটক

মির্জাগঞ্জ (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২১, ৬:২৯ পিএম

পটুয়াখালীর মির্জাগঞ্জে বড় বোনকে (২৮)কে ধর্ষনের অভিযোগে ছোট ভাইয়ের শ্বশুর মোঃ সোবাহান গোলদার (৪২)কে আটক করেছে মির্জাগঞ্জ থানা পুলিশ। আটককৃত উপজেলার মির্জাগঞ্জ গ্রামের মৃত লতিফ গোলদারের ছেলে।

এ ঘটনায় সোমবার (০৫এপ্রিল) দুপুরে ভুক্তভোগী যুবতী মির্জাগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেন।
অভিযোগ সূত্রে জানাযায়, গত বছরের ১৩ আগষ্ট ওই যুবতীর ছোট ভাই সুমনের সাথে আটকৃতর মেয়ের বিবাহ হয় । ভুক্তভোগী ঢাকায় গার্মেন্টসে চাকুরি করত। ছুটি পেয়ে নতুন বউয়ের জন্য কাপড়-চোপর নিয়ে ভাইয়ের শ^শুর বাড়িতে বেড়াতে যান তিনি। অনত্র বিবাহ দেওয়ার আশ^াস দিয়ে দীর্ঘদিন বেড়াতে রাখেন। এ সময় ভাল বিয়ের প্রলোভন দেখিয়ে তাবিজ-কবজের মাধ্যমে বুলিয়ে ৬মাস ধরে দুই তিন দিন পর পর শারীরিক সম্পর্ক চালিয়ে যায়।বাবার বাড়ি আসিয়া উক্ত বিষয় স্বজনদের কে জানান।রবিরার (৪ এপ্রিল) সন্ধ্যার পরে যুবতীর বাবার বাড়িতে আসিয়া শারীরিক সম্পর্কের ভিডিও চিত্র আছে বলে হুমকি দিলে স্থানীয়রা তাকে পুলিশে সোপর্দ করে।
মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) এইচ এম মহিববুল্লাহ বলেন, মামলা রুজু করে আসামীকে আদালতে পাঠানো হয়েছে। যুবতীকে মেডিকেল পরিক্ষার জন্য পাঠানো হয়েছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (3)
Lokman ৫ এপ্রিল, ২০২১, ৬:৫১ পিএম says : 0
Shoshurji ki awami league kore naki? ..
Total Reply(0)
মোসাঃসুমি আক্তার ৬ এপ্রিল, ২০২১, ৪:৫৯ পিএম says : 0
অপরাধ প্রমাণিত হওয়ার আগে ছবিসহ সংবাদ শিরোনাম দেওয়া ঠিক না।এখানে ছবি ছাড়াও শিরোনাম দেওয়া যেত।সাংবাদিক এর বিরুদ্ধে ও কিন্তু আইনি ব্যবস্থা নেওয়া যায় .......
Total Reply(0)
Helal Khan ২২ মে, ২০২১, ৬:২৫ পিএম says : 0
আসামীর উপযুক্ত বিচার করা হোক
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন