শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

পঞ্চগড়ে ছাত্রী অপহরন করে ধর্ষন চেষ্টা

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ এপ্রিল, ২০২২, ১:২৫ পিএম

পঞ্চগড় সদর উপজেলায় নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের পর ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে কয়েকজন  যুবকের বিরুদ্ধে। এ ঘটনায় ভুক্তভোগী মেয়েটির ভাই বাদী হয়ে বন্দিপাড়ার ফয়জুল হকের ছেলে মো. মঞ্জু (২৫) সহ ৩ জনকে বিবাদী করে সদর থানায় অপহরণ ও ধর্ষণ চেষ্টার অভিযোগ দায়ের করেন।

অভিযোগে উল্লেখ করেন, ভিকটিম স্থানীয় একটি বিদ্যালয়ে নবম শ্রেণির ছাত্রী। ঘটনার আগে বিদ্যালয়ে যাতায়াতের পথে ভিকটিমকে প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন প্রকার কুরুচিপূর্ণ কথা বলতো অভিযোগে উল্লিখিত বিবাদীরা। বিষয়টি ভিকটিম বাসায় জানালে তাদেরকে সংশোধন হওয়ার কথা বলা হয়েছে বাদীর অভিযোগে। পরে ২৯ মার্চ মঙ্গলবার রাত সাড়ে এগারোটায় প্রাকৃতিক ডাকে সাড়া দেওয়ার জন্য বাইরে গেলে, উৎপেতে থাকা বিবাদীরা ভিকটিম মেয়েটি মুখ চাপে বসত বাড়ির পূর্ব পাশ দিয়ে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরের দিন পরিবারের কাছে মুঠোফোনে মুক্তিপনের জন্য অর্থ দাবী করে। পরিবারের লোকজন খোঁজাখুঁজি করে না পেয়ে স্থানীয় ইউপি, চেয়ারম্যান ও সদস্যকে জানানো হয়। বিষয়টি জানাজানি হলে ওই দিন ভোর রাতে ভিকটিমের হাত পা বাঁধা অবস্থায় সেলিমের বাড়ির পাশে ফেলে রাখে। তাকে ধর্ষণের চেষ্টা ও মারপিটের কথা জানান ভিকটিম মেয়েটি। পরে স্থানীয় পল্লি চিকিৎসকের মাধ্যমে প্রাথমিক সেবা গ্রহণ করা হয়েছে।

সাতমেরা ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম রবি জানান, মেয়ের বাবা আমাকে বিষয়টি জানিয়েছেন, মেয়ে বাসায় নাই। যেহেতু বিষয়টি নারী ঘটিত আইনগত ব্যবস্থা নেওয়ার পরামর্শ দিয়েছি।  পরে থানায় অভিযোগ করেছে শুনেছি।

পঞ্চগড় সদর থানার উপ-পরিদর্শক ফিরোজ জানান, বিষয়টি তদন্ত করে দেখেছি, সাক্ষী বলছে দুইজন ছেলের সাথে মোটরসাইকেলে যাচ্ছিল। একটা মোবাইল নম্বর দিয়েছেন কার সেটা জানতে চেয়েছে। সেটা পাশের বাড়ির এক ছেলের নম্বর জানানো হয়েছে। 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন