শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আকিরা

প্রকাশের সময় : ৯ সেপ্টেম্বর, ২০১৬, ১২:০০ এএম

আকিরা শর্মা (মিশিক্কা অরোরা) কিশোর বয়সে একটি মেয়ের ওপর দুই গু-ার এসিড আক্রমণ দেখে। তার সহায়তায় পুলিশ দুই আক্রমণকারীর একজনকে আটক করতে সক্ষম হয়। অন্যজন পালিয়ে যায় এবং আকিরাকে আক্রমণ করে। এই আক্রমণে আকিরা আহত হয়। এরপর তার বাবা (অতুল কুলকার্নি) মেয়েকে নাচের স্কুলে না পাঠিয়ে নিজেকে রক্ষা করার জন্য প্রশিক্ষণ দেয়ার ব্যবস্থা করে। এর অনেকদিন পর আকিরা পথে সেই আক্রমণকারীকে দেখে আতঙ্কিত হয়ে পড়ে। তার বাবা তাকে সাহস দিলে সে গু-াটিকে উত্তম মধ্যম দেয়। এতে গু-া আকিরার বিরুদ্ধে এসিড সন্ত্রাসের অভিযোগ করলে তাকে কিশোর সংশোধন কেন্দ্রে পাঠানো হয়। তিন বছর থাকতে হয় তাকে সেখানে। ১৪ বছর পর আকিরা (সোনাক্ষি সিনহা) এখন তরুণী। তার বাবা মারা গেছে। তার বড় ভাই তাকে আর তার মাকে তাদের সঙ্গে মুম্বাই এসে থাকতে বলে। বাস্তবতা হল ভাই আর ভাবী চাইছে তার মা যেন তাদের সন্তানটিকে দেখাশোনা করে। ভাবীর আচরণ রুক্ষ হওয়াতে আকিরা হস্টেলে থাকার সিদ্ধান্ত নেয়। সেখানেও সন্ত্রাসীদের মোকাবেলা করতে হয় তাকে। তাদের ঠা-া করা সহজ হলেও দুর্নীতিপরায়ণ পুলিশ অপিসার এসিপি গোবিন্দ রানে (অনুরাগ কাশ্যপ) কলেজ আর তার জন্য বড় এক সমস্যা হয়ে দাঁড়ায়। আকিরা রানের একটি বড় অপরাধের কথা জেনে যায় আর তাতে সে আকিরাকে বিভিন্ন ঝামেলায় ফেলতে থাকে। পুলিশের তরফ থেকে এসপি রাবিয়াকে (কঙ্কণা সেন শর্মা) দায়িত্ব দেয়া হয় একটি হত্যার ঘটনার সঙ্গে রানের সংশ্লিষ্টতা তদন্ত করার জন্য। এই তদন্তের সময় আকিরার সঙ্গে তার পরিচয় হয়। নতুন অনেক তথ্য জানা যায়। কিন্তু রানেকে কি তারা অপরাধী প্রমাণ করতে পারবে?
বলিউড শীর্ষ পাঁচ
১। আকিরা (সোনাক্ষি সিনহা, কঙ্কনা সেন শর্মা, অনুরাগ কাশ্যপ, অমিত সাধ, উর্মিলা মহান্ত, অতুল কুলকার্নি, লোকেশ বিগয় গুপ্তে, মিশিক্কা অরোরা)
২। আ ফ্লাইং জাট (টাইগার শ্রফ, জ্যাকুলিন ফার্নান্দেজ, নেথান জোন্স, অমৃতা সিং, কে কে মেনন)
৩। হ্যাপি ভাগ যায়েগি (অভয় দেওল,ডায়ানা পেন্তি, মোমাল শেখ, আলি ফজল, জিমি শেরগিল, পীযুষ মিশ্র,কানওয়ালজিত সিং)
৪। রুস্তম (অক্ষয় কুমার, ইলিয়ানা ডিক্রুজ, এশা গুপ্ত, শচীন খেদেকার, পবন মালহোত্রা, পারমিত শেঠি, অর্জন বাজওয়া, সহদেব গিরিশ, ঊষা নাদকার্নি, শারদ কেলকার)
৫। মহেঞ্জো দারো (হৃতিক রোশন, পূজা হেগড়ে, কবির বেদি, অরুণোদয় সিং, সুহাসিনী মুলায়, নীতিশ ভরদ্বাজ, কিশোরী শাহানে, শারদ কেলকার)

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন