ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৯ বৈশাখ ১৪২৮, ০৯ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

বন্দরের মদনপুরে যুবককে কুপিয়ে হত্যা, আহত ১০

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ এপ্রিল, ২০২১, ১০:৪৬ এএম

নিহত জুয়েল মিয়া


বন্দরের মদনপুর এলাকার আধিপত্য বিস্তার ও ড্রেজার ব্যবসাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে জুয়েল মিয়া নামের (২৫) এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। নিহত জুয়েল মিয়া মদনপুর ইউনিয়নের আন্দিরপাড় এলাকার আনােয়ার হােসেনের ছেলে। বুধবার রাত আনুমানিক ১০টার দিকে মদনপুর ইউনিয়নের সাইরাগার্ডেন এলাকায় এ ঘটনা ঘটে।
এলাকাবাসী জানায় দীর্ঘদিন যাবত এলাকায় আধিপত্য ও একই এলাকায় দুটি ড্রেজারের লাইন স্থাপন নিয়ে আলিম বাহিনী এবং নিহত যুবক জুয়েলের পিতা আনােয়ার বাহিনীর মাঝে বিরোধ চলে আসছিলাে। এরই জেরে আলিম বাহিনী জুয়েল বাহিনীর উপর হামলা করে। এসময় আলিমের লােকেরা জুয়েলকে এলােপাতাড়ি কুপিয়ে তার বাম হাত বিচ্ছিন্ন করে নিয়ে যায়। ঘটনাস্থলেই জুয়েলের তার মৃত্যু হয়। এ ঘটনায় উভয়পক্ষের আরও কমপক্ষে ১০জন আহত হয়।
বুধবার রাতে সাইরাগার্ডেনে পার্টি করার জন্য একটি পক্ষ একত্রিত হলে অপর পক্ষ খবর পেয়ে দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় এসময় পিস্তলের গুলি বর্ষণের ঘটনাও ঘটে এবং একটি প্রাইভেটকার ভাংচুর করা হয়। পরবর্তীতে দুই বাহিনীর সশস্ত্র মহড়ায় এলাকা রণক্ষেত্রে পরিনত হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার শেখ মােঃ বিল্লাল হােসেন। পুলিশ ঘটনাস্থলে যেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। ঘটনাস্থলে ছুটে যান স্থানীয় মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব গাজী এম এ সালাম।
এ ব্যাপারে নারায়ণগঞ্জ-খ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ বিল্লাল হােসেন বলেন, দু’পক্ষের আধিপত্য বিস্তার এবং পূর্ব শত্রুতার জের ধরে সংঘর্ষ হলে ঘটনাস্থলে এক যুবক নিহত হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এলাকায় অতিরিক্ত পুলিশ মােতায়েন করা হয়েছে। এ হত্যাকান্ডের পর পুরো এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন