বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ২৩ অগ্রহায়ণ ১৪২৮, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

চাঁপাইনবাবগঞ্জে ছুরিকাঘাতে যুবক খুন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ৯:৪৯ এএম

চাঁপাইনবাবগঞ্জে পূর্বশত্রুতার জের ধরে ছুরিকাঘাতে হৃদয় হাসান নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার রাত পৌনে ৮টার দিকে পৌর এলাকার ঝাপাইপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে। নিহত হৃদয় পৌরসভার ৬নং ওয়ার্ডের নামো শংকরবাটি ঝাঁপাইপাড়ার আশরাফুল হকের ছেলে। পেশায় তিনি ওষুধ (ফার্মেসি) ব্যবসায়ী।

নিহতের ছোটভাই রাজন জানান, শনিবার মাগরিবের নামাজ শেষে এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে সুজন নামে এক বখাটের সঙ্গে কথা কাটাকাটি হয় হৃদয়ের। এর এক পর্যায়ে হৃদয়ের বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সুজন। হৃদয়কে উদ্ধার করে আধুনিক সদর হাসপাতালে নিলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি মোজাফফর হোসেন জানান, মাস তিনেক আগে হৃদয় হাসানের ছোট ভাই আব্দুর রহিমের সঙ্গে একই এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে সুজনের আপত্তিকর কথা-বার্তা নিয়ে গণ্ডগোল হয়।

পরে থানায় বিষয়টি আপোষ-মীমাংসাও হয়। কিন্তু শনিবার রাত পৌনে ৮টার দিকে কোনো গণ্ডগোল ছাড়াই রহিমের ভাই হৃদয় হাসানের বুকে সুজন ছুরিকাঘাত করে পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় হৃদয়কে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ঘাতককে গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন