ঢাকা, শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, ২৫ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

৯৯৯ এর কল্যাণে রক্তাক্ত অবস্থায় এক মোটরসাইকেল রাইডার উদ্ধার হলো সিলেটে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০২১, ৭:১৪ পিএম

রাস্তার পাশ থেকে সিলেটে এক মোটরসাইকেল রাইডারের রক্তাক্ত দেহ উদ্ধার করেছে এসএমপি থানা পুলিশ। গত শুক্রবার (৯ এপ্রিল) রাতে ৯৯৯-এ কল পেয়ে স্থানীয় মোগলাবাজার থানাধীন গফুরেরবাঁধ এলাকায় সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের পাশ থেকে মোটরসাইকেল রাইডার গোলাম কিবরিয়া রাজু’র (৩৫) রক্তামাখা দেহ করা হয় উদ্ধার।

রাজু সিলেট মহানগরীর উত্তর বালুচর এলাকার আল ইসলাহ ১৮/২ নং বাসার মৃত আকদ্দছ আলীর পূত্র। রাজুকে আশঙ্কাজনক অবস্থায় বর্তমানে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের আইসিইউ-তে রাখা হয়েছে। দুর্বৃত্তরা ছিনিয়ে নিয়েছে তার মোটরসাইকেলসহ সবকিছু। রাজুর বড় ভাই গিয়াস আহমদ রোববার (১১ এপ্রিল) জানান, বৃহস্পতিবার (৮ এপ্রিল) বিকেল ৫টার দিকে মোটর সাইকেলে করে যাত্রী বহনের উদ্দেশ্যে বের হয়ে রাজু। পরদিন ৯ এপ্রিল রাত সাড়ে ১০টার দিকে মোগলাবাজার থানার গফুরেরবাঁধ এলাকায় সিলেট-ফেঞ্চুগঞ্জ সড়কের পাশে একটি যাত্রী ছাউনির ভিতরে তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেন জরুরী সেবা কল ৯৯৯-এর মাধ্যমে। পরদিন পুলিশের মাধ্যমে খবর পেয়ে রাজুর পরিবারের লোকজন ওসমানী হাসপাতালে গিয়ে শনাক্ত করেন রাজুকে। দুর্বৃত্তরা তার মোটর সাইকেল সহ সবকিছু ছিনিয়ে নিয়েছে এবং রাজুর অবস্থা সংকটাপন্ন বলেও জানান গিয়াস আহমদ।

এব্যাপারে এসএমপির মোগলাবাজার থানায় দায়ের হয়েছে একটি মামলা (নং- ৭)। মামলা দায়ের করেছেন রাজুর বড় ভাই বাদি হয়ে। মামলায় উল্লেখ করা হয়নি কারো নাম। মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দুহা পিপিএম বলেন, রাজুকে অপহরণ করা হয়েছিলো কি-না, অথবা পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে কি-না তা খতিয়ে দেখছে পুলিশ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন