ঢাকা, শনিবার, ১৫ মে ২০২১, ০১ জৈষ্ঠ্য ১৪২৮, ০২ শাওয়াল ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

জরুরী প্রয়োজন ছাড়া ঘরেই থাকুন : কুমিল্লা জেলা পুলিশ সুপার

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০২১, ৮:০০ পিএম

করোনাভাইরাস সংক্রমণের ঊর্ধ্বগতি ঠেকাতে আজ ১৪ এপ্রিল বুধবার ভোর থেকে আরোপ করা আটদিনের 'লকডাউন' কার্যকর শুরু হয়েছে। সারাদেশের ন্যায় বুধবার ভোর থেকে কুমিল্লা সিটি কর্পোরেশনসহ সকল উপজেলা ও বিভিন্ন জেলা থেকে কুমিল্লার প্রবেশ মুখে 'কঠোর লকডাউন' কার্যকর করার জন্য পুলিশ তৎপর রয়েছে।

বুধবার সকাল ১১টায় নিজ কার্যালয় থেকে বের হয়ে কুমিল্লা জেলা পুলিশের কর্ণধার পুলিশ সুপার ফারুক আহমেদের নেতৃত্বে পুলিশের অন্যান্য সিনিয়র কর্মকর্তারা কুমিল্লা কোতয়ালী থানা এলাকার কান্দিরপাড়, রাজগঞ্জ, টমছমব্রীজ, শাসনগাছা, রেইসকোর্স, ধর্মপুর রেলক্রসিং এলাকা, চানপুর ব্রীজ, পালপাড়া ব্রীজ, আলেখার চর, পদুয়ার বাজার ও হাইওয়ে এলাকায় লকডাউন পরিস্থিতি পরিদর্শন করেন।

এসময় পুলিশ সুপার ফারুক আহমেদ বলেন, ‘করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় আজ থেকে লকডাউন কার্যকর করতে সরকারের ১৩ দফা বিধি নিষেধে বলা হয়েছে, 'অতি জরুরি প্রয়োজন ব্যতীত (ঔষধ ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি কেনা, চিকিৎসা সেবা, মরদেহ দাফন বা সৎকার এবং টিকা কার্ড নিয়ে টিকার জন্য যাওয়া) কোনোভাবেই বাড়ির বাইরে বের হওয়া যাবে না। আমাদের পুলিশ বাহিনী এ নির্দেশনা বাস্তবায়নে মাঠে রয়েছে। হাইওয়েতেও আমরা হাইওয়ে পুলিশের সঙ্গে সমন্বয় করে কাজ করছি।’

কুমিল্লা জেলার পুলিশ সুপার আরও বলেন, ‘কুমিল্লা কোতয়ালী থানাধীন এলাকা ছাড়াও সকল উপজেলায় লকডাউন কার্যকর করতে পুলিশ মাঠ পর্যায়ে রয়েছে। ২১টি পয়েন্টে চেকপোস্ট বসানো হয়েছে। বিভিন্ন জেলা থেকে কুমিল্লায় প্রবেশের মূল পথেও চেকপোস্ট রয়েছে। যেসব পেশার মানুষ জরুরি সেবার সাথে সম্পৃক্ত তারা চেকপোস্ট অতিক্রম করতে পারবে। অন্যদের সুযোগ নেই। সর্বোপরি আমরা সাধারণ জনগণকে অনুরোধ করবো, আপনি নিরাপদে থাকন, অন্যদের নিরাপদে রাখুন। জরুরী প্রয়োজন ছাড়া ঘরেই থাকুন, ঘরের বাইরে একদম না।’

এসময় পুলিশ সুপারের সঙ্গে ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আজিম উল আহসান, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজী, অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) নাজমুল হাসান, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ সোহান, অতিরিক্ত পুলিশ সুপার ডিএসবি মোঃ আফজল হোসেন, ডিআইও-ওয়ান মাঈন উদ্দিন খান, কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেনসহ জেলা পুলিশের অন্যান্য সিনিয়র কর্মকর্তা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Harunur Rashid ১৫ এপ্রিল, ২০২১, ১:৫০ এএম says : 0
Very sick, if you can go out with the mask, why can't general public can't go out? Hypocrisy at it best. You guys will do more harm than good with this kind jackass policy.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন