শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবারও জুটি বাঁধলেন দেব-শ্রাবন্তী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২১, ৯:১১ পিএম

২০০৯ সালে দুজনে ছবির মাধ্যমে টলিউড পেয়েছিলো এক নতুন জুটি দেব-শ্রাবন্তী। তারপর ‘সেদিন দেখা হয়েছিল’, ‘বিন্দাস’, ‘বুনোহাঁস’ এবং ২০১৫ তে ‘শুধু তোমারই জন্য’ ছবিতে দেখা যায় দেব-শ্রাবন্তী জুটিকে, এরপর আর বড়পর্দায় এই জুটিকে পাননি দর্শক। তবে এবার লীনা গঙ্গোপাধ্যায় এবং শৈবাল বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় ‘খেলাঘর’ ছবিতে আবারও ফিরছে দেব-শ্রাবন্তী জুটি।

তৃণমূল সাংসদ দেব এবং বিজেপি প্রার্থী শ্রাবন্তী বর্তমানে প্রচন্ড ব্যস্ত ২০২১ এর বিধানসভা ভোটের প্রচার নিয়ে। বর্তমানে অভিনেতা-অভিনেত্রীরা রাজনীতি নিয়ে এতটাই ব্যস্ত হয়ে পড়েছেন, সেই কারণে বাংলা ছবির ভবিষ্যৎ নিয়ে দুশ্চিন্তায় অগুনতি দর্শক। কিন্তু রাজনীতির জন্য শিল্পীসত্তাকে কখনোই নষ্ট হতে দেবেন না দেব- একথা তিনি প্রথম থেকেই জানিয়েছেন। তাই রাজনৈতিক রঙ বিরোধীপক্ষ সব ভুলে ফের জুটি বাঁধছেন দেব ও শ্রাবন্তী।

প্রযোজক অতনু ঘোষ এর বেঙ্গল টকিজ এবং দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারসের সহ প্রযোজনায় লীনা গঙ্গোপাধ্যায় শৈবাল বন্দ্যোপাধ্যায়ের পরিচালনায় নতুন ছবি ‘খেলাঘর’-এ নতুন ভাবে ফিরছেন দেব ও শ্রাবন্তী। এর আগে এই পরিচালকদ্বয়ের সঙ্গে ‘সাঁঝবাতি’ ছবিতে কাজ করেছেন দেব। বাড়ির পরিচারক চাঁদু চরিত্রটির জন্য খুব প্রশংসিত হয়েছেন দেব। এমনকি এই নতুন ছবিতেও একদম নতুন ভাবে দর্শকদের সামনে আসবেন এই অভিনেতা, শ্রাবন্তীর চরিত্রটিও খুব ইন্টারেস্টিং।

দেব ও শ্রাবন্তী ছাড়া এই ছবিতে অভিনয় করছেন পাওলি দাম। লীনা গঙ্গোপাধ্যায় শৈবাল বন্দ্যোপাধ্যায়ের ‘মাটি’ এবং ‘সাঁঝবাতি’ দুটি ছবিতেই মূল চরিত্রে অভিনয় করেছেন পাওলি দাম। ‘খেলাঘর’ ছবির গল্প সম্পর্ককে কেন্দ্র করেই, শ্রাবন্তী চট্টোপাধ্যায় নাকি পাওলি দাম- কার সঙ্গে দেব ‘খেলাঘর’ বাঁধবেন, সেটাই এখন দেখার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন