ঢাকা, শনিবার, ০৮ মে ২০২১, ২৫ বৈশাখ ১৪২৮, ২৫ রমজান ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

খুলনায় মধ্যরাতে যুবক খুনের নেপথ্যে মাদক ও জুয়া, আটক ৭

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১৮ এপ্রিল, ২০২১, ১০:২৯ পিএম

খুলনা মহানগরীর খালিশপুরের উত্তর কাশিপুরে পূর্ব শত্রুতার জের ধরে মোঃ লিটন শেখ (৪০) নামে চায়ের দোকানীকে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। আজ রোববার ভোর রাতে হত্যার এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে মামলা দায়ের করেছেন। হত্যাকান্ডে সম্পৃক্ততার অভিযোগে ৭ জনকে আটক করেছে পুলিশ।

সুত্রে জানা যায়, নগরীর উত্তর কাশিপুর বাতিপাড়া পোড়া বাড়ি মসজিদ রোডের সোহবান শেখের ছেলে লিটন শেখের দু’টি চায়ের দোকান রয়েছে। লিটন একটি চায়ের দোকান নিজেই পরিচালনা করেন। চায়ের দোকানের আশপাশে এলাকার চিহিৃত মাদক ব্যবসায়ী ও একাধিক মামলার আসামি মৃত ফরিদ সরদারের ছেলে শাহদাৎ সেখানে মাদক ও মোবাইল ফোনে আইপিএলের জুয়ার আসর বসায়। চা বিক্রেতা লিটন শেখ মাদক ও ক্রিকেটের জুয়ার বিষয়ে প্রতিবাদ করলে সে ঘটনাকে কেন্দ্র করে লিটনের উপর ক্ষিপ্ত হয় শাহাদাৎ বাহিনী।

নিহত লিটন শেখের স্ত্রী হেলেনা বেগম জানান, রাত একটার সময় তার স্বামী দোকান বন্ধ করে বাড়ির দিকে যাচ্ছিল এ সময় তাকে লোক মারফত ডেকে পাঠায়। লিটন দোকান থেকে বার্মাশীল কবর খানা রোডে আতিয়ার শেখের বাড়ি পর্যন্ত পৌঁছালে সেখানে ওঁৎ পেতে থাকা ১৫/২০ জন সন্ত্রাসী তার উপর হামলা করে। এ সময় লিটনের সহযোগী আমিন ছুটে এলে তাকেও কুপিয়ে জখম করে। সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে লিটনের বুক, দুই হাত, পাসহ শরীরের বিভিন্ন স্থানে গভীর ক্ষত হয়। তাদের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে এলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। তাদের দুই জনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় রাত সোয়া ২ টার সময় লিটনের মৃত্যু হয়।

এ ঘটনায় লিটনের স্ত্রী হেলেনা বেগম বাদী হয়ে খালিশপুর থানায় জয়নাল, শাহাদৎ, আজা লিটন, রাজু, রোকন, আল আমিন, আসলাম, টিক্কি রুবেল, আকিব, সাকিব, আব্দুল্লাহ, এলকো সোহেল, গরু মামুন, মাড়ুয়া আল আমিন, হেলাল, সাব্বির, মোঃ মাহির, বাবু, আশিকুর রহমানসহ মোট ১৯ জনের নামে এজাহার করেছেন। এ মামলায় আরো ১০/১৫ জনকে অজ্ঞাত আসামী করা হয়েছে। পুলিশ অভিযান চালিয়ে এজাহারভুক্ত ৭ আসামীকে আটক করেছে।

এ বিষয়ে খালিশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোস্তাক আহমেদ বলেন, হত্যা মামলা রুজু হয়েছে, অভিযান চালিয়ে এজাহারভুক্ত ৭ আসামীকে আটক করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন